ঢাকা (সকাল ৯:৪৪) রবিবার, ১২ই মে, ২০২৪ ইং
শিরোনাম

চরফ্যাশনে সেপটিক ট্যাঙ্ক থেকে দুটি মাথা উদ্ধার



ভোলার চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের একটি বাড়ির বাথরুমের সেপটিক ট্যাঙ্ক থেকে দুটি মাথা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার আসলামপুর ইউনিয়নের মহিবুল্লাহর বাড়ির বাথরুমের সেপটিক ট্যাঙ্ক থেকে এ মাথা দুটি উদ্ধার করা হয়।

উদ্ধার করা মাথা দুটি রাতেই ডিএনএ সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মাথা উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির নারী পুরুষসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।

এর আগে গত ৮ এপ্রিল ঘটনাস্থল থেকে ১০০ গজ দূরে একটি পরিত্যক্ত বাগান থেকে মাথাবিহীন আগুনে পোড়া দুই জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ১৪ দিনেও তাদের নাম ও পরিচয় জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, উদ্ধার হওয়া মাথা দুটি উদ্ধার হওয়া মাথাবিহীন মরদেহের হতে পারে। তবে এ বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেপটিক ট্যাঙ্ক থেকে পুলিশ মাথা দুটি উদ্ধার করে। দুটি মাথা বিকৃত অবস্থায় ছিল। যেস্থান থেকে মাথা উদ্ধার হয়েছে তার ১০০ গজ দূর থেকে গত ৮ এপ্রিল মাথাবিহীন পোড়া দুটি মরদেহ উদ্ধার করা হয়েছিল। তাদের নাম ও পরিচয় এখনো জানা যায়নি।

তিনি আরো জানান, মাথা দুটির ডিএনএ সংগ্রহ করে ভোলা সদর হাসপাতারের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। ডিএনএ রিপোর্ট এলেই বলা যাবে মাথা দুটি মাথাবিহীন মরদেহের কিনা।পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT