ঢাকা (বিকাল ৫:৩০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

চরফ্যাশনে মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপি’র আলোচনা সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

মহান বিজয় দিবস উপলক্ষে ভোলার চরফ্যাশন উপজেলা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের সন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের শরীফপাড়াস্থ বাস ভবনের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন-চরফ্যাশন উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও কৃষকদলেরসহ সকল অঙ্গ,সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ লড়াই ও সংগ্রামের মধ্য দিয়ে অর্জিত স্বাধীনতার স্বপ্ন স্বাদ জনগণের মাঝে পৌছে দিন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। গণতন্ত্র ও অধিকার আদায়ের লক্ষ্যে ১৯৭১ সালে চূড়ান্ত স্বাধীনতা যুদ্ধ শুরু হয়। গণতন্ত্র ও অধিকার ফিরিয়ে দিন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দিন। দীর্ঘ ৯ মাস রক্ত ক্ষয়ী সংগ্রামের মাধ্যমে অর্জত স্বাধীনতা আজ ভুলণ্ঠিত। স্বাধীনতার ৫০ বছর পরও জনগণ ভোটাধিকার বঞ্চিত। ক্ষমতাসীন আ’লীগ হরণ করেছে।

মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্র। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শর্তহীন মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার জোর দাবি জানাচ্ছি।

আলোচনা শেষে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও মাতৃতুল্য নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় এবং মহান মুক্তিযোদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT