ঢাকা (সন্ধ্যা ৬:৫৩) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

গৌরীপুরে সার ডিলারকে জরিমানা 

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock বৃহস্পতিবার রাত ১০:১০, ৩ ফেব্রুয়ারী, ২০২২

গৌরীপুরে দাম বেশি রাখায় এক সার ডিলারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। অভিযুক্ত সার ডিলার উপজেলার মাওহা ইউনিয়নের কাচারি বাজারের রফিকুল ইসলাম। তাকে ভোক্তা অধিকার আইনে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ এ জরিমানা আদায় করেন।

জানা যায়, বৃহস্পতিবার সকালে বাংলাদেশ কৃষক সমিতি, গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ফকির বাজারে এমওপি ও ডিএফপি সার ক্রয় করতে গেলে উল্লিখিত ডিলার অতিরিক্ত দাম চান, এসময় তাকে চ্যালেঞ্জ করে বিষয়টি গৌরীপুর উপজেলা কৃষি কর্মকর্তাকে অবহিত করেন তিনি । কৃষি কর্মকর্তা প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পান। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।

গৌরীপুর উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লিপি জানান- সরকারের নির্ধারিত মূল্যের চেয়ে সারের অতিরিক্ত দাম রাখার কোন সুযোগ নেই। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT