ঢাকা (রাত ৮:৫৫) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

গৌরীপুরে বি পি দিবস পালিত

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock মঙ্গলবার বিকেল ০৫:৩৯, ২২ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ স্কাউটস গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে বি পি দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। স্কাউটস আন্দোলনের প্রতিষ্ঠাতা রবার্ট স্টিভেন্সন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অব গিলওয়েল (বি পি) এর জন্মদিন উপলক্ষে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়। ১৮৫৭ সালের ২২ ফেব্রুয়ারি তিনি লন্ডনে জন্ম গ্রহণ করেন। সারাবিশ্বে এ দিনটি বি পি দিবস হিসেবে স্বীকৃত।

মঙ্গলবার সকাল ১১টায় গৌরীপুর উপজেলা স্কাউটস ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদের সামনে আম্রকাননে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্কাউটস এর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ আঞ্চলের উপ-কমিশনার (উন্নয়ন) ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক দেওয়ান কামরুজ্জামান খান কামাল, কমিশনার আমজাদ হোসেন খান, সহকারী কমিশনার ম. নুরুল ইসলাম, মোঃ আব্দুল মালেক, কাব লিডার নয়ন কুমার দাস প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্কাউটস কমিটির সহযোগী সদস্য মুরাদ হোসেন। আলোচনা শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT