ঢাকা (রাত ৮:৫২) বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং

গৌরীপুরে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শোভাযাত্রা ও আলোচনা সভা

পৌর শহরের উত্তর বাজার থেকে স্টেশন রোড মোড় হয়ে ঝলমল সিনেমা হল সড়ক হয়ে উত্তর বাজার মোড়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়
পৌর শহরের উত্তর বাজার থেকে স্টেশন রোড মোড় হয়ে ঝলমল সিনেমা হল সড়ক হয়ে উত্তর বাজার মোড়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়



বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ও পৌর বিএনপির ব্যানারে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের নেতৃত্বে পৌর শহরের উত্তর বাজার থেকে স্টেশন রোড মোড় হয়ে ঝলমল সিনেমা হল সড়ক হয়ে উত্তর বাজার মোড়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সদস্য আঃ আজিজ মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাজাহান সিরাজের সঞ্চালনায় বক্তব্য দেন উত্তর জেলা বিএনপি’র সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক ডা. আব্দুল মোতালেব, সিধলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামছু উদ্দিন আহমেদ, উত্তর জেলা বিএনপি’র সদস্য আব্দুল মান্নান তালুকদার, সঞ্জিত কুমার দাস সুজিত, উপজেলা যুবদলের সভাপতি তাজুল ইসলাম খোকন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহŸায়ক মনিরুজ্জামান পলাশ, পৌরসভার কাউন্সিলর ও উত্তর জেলা বিএনপির সদস্য জিয়াউর রহমান জিয়া, উপজেলা মৎস্যজীবী দলের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা ছাত্রদলের আহবায়ক জুনাঈদ খান পাঠান সাব্বির প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT