ঢাকা (সকাল ১১:৪৮) মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ইউএনও’র টিফিন বক্স প্রদান

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে শিক্ষার্থীদের মাঝে মিড-ডে মিলের টিফিন বক্স প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পুম্বাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এই টিফিন বক্স বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

বিদ্যালয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী প্রত্যন্ত অঞ্চল পুম্বাইল গ্রামে বিদ্যালয়টি অবস্থিত। এই বিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থীকে দুপুরে না খেয়ে থাকতে হয়। যার ফলে তাদের শিক্ষা কার্যক্রম ব্যাহত হয়।

টিফিন বক্স বিতরণের সময় উপস্থিত ছিলেন-উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন, পুম্বাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আরশেদা বেগম ও সহকারী শিক্ষকবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, জাতি ও দেশ গঠনে সবচাইতে বড় ভূমিকা রাখেন মায়েরা। শিশুদের সুশিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলতে মায়েদের দায়িত্ব অনেক বেশি। আর এই জন্য মায়ের হাতের যত্নের খাবার নিয়ে আসার জন্য উৎসাহিত করতে টিফিন বক্স বিতরণের উদ্যোগ নেয়া হয়। এতে করে শিক্ষার্থীরা পড়াশুনায় আগ্রহী হয়ে উঠবে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম বলেন, প্রান্তিক গ্রামের বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করতে এবং ঝড়ে পড়া রোধে ইউএনও’র এ ধরনের উদ্যোগ প্রশংসনীয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT