ঢাকা (সকাল ৬:১৮) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে গৃহবধূর ধরনার সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock বুধবার সন্ধ্যা ০৬:২৮, ৯ অক্টোবর, ২০২৪

ময়মনসিংহের গৌরীপুরে ফাতেমা খাতুন (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার গৌরীপুর ইউনিয়নের হিম্মতনগর গ্রামে স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ হিম্মতনগর গ্রামের উজ্জল মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত ফাতেমা খাতুনের বাবার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায়। প্রায় দশ বছর আগে উপজেলার গৌরীপুর ইউনিয়নের হিম্মতনগর গ্রামের নেকবর আলীর ছেলে উজ্জল মিয়ার সাথে ফাতেমার বিয়ে হয়। তাদের সংসারে কোন সন্তান ছিল না। সম্প্রতি উজ্জল মিয়া দ্বিতীয় বিয়ে করেন। মঙ্গলবার রাতে গৃহবধূ ফাতেমা খাতুন পরিবারের সাথে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান। তার স্বামী উজ্জল মিয়া দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঘুমান আলাদা ঘরে।

বুধবার সকালে ফাতেমার ঘরের দরজা বন্ধ দেখে পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। কিন্তু কোন সাড়া-শব্দ না পাওয়ায় দরজা ভেঙে দেখে ঘরের ধরনায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়েছে ফাতেমা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মাযহারুল আনোয়ার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT