ঢাকা (রাত ৪:৩১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

কেশবপুরে ডাক্তারসহ একই পরিবারের ৩ জনের করোনা শনাক্ত

<script>” title=”<script>


<script>

মোরশেদ আলম, যশোর প্রতিনিধিঃ   যশোর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় স্ত্রী ও মেয়েসহ করোনায় আক্রান্ত হয়েছেন । ডা. দিলীপ কুমার রায় বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. দিলীপ কুমার জানান, গতকাল আমার ফলাফল পেয়েছি। আমরা বর্তমানে আমাদের কেশবপুরের বাড়িতে অবস্থান করছি। কিছুটা দুর্বলতা অনুভব ছাড়া শারীরিকভাবে সবাই ভালো আছে। তিনি আরও বলেন, আমাদের ব্যক্তিগত গাড়িরচালক রানাপ্রসাদ সানির (৪৮) শরীরের নমুনা আজ পাঠানো হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আরিফ আহমেদ জানান, গত ৮ জুন তাদের শরীর থেকে নমুনা পাঠানো হয় পরীক্ষার জন্য। নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনা শনাক্ত হয়েছে। স্বাস্থ্য বিভাগের একটি সূত্রে জানা গেছে, তত্ত্বাবধায়কের স্ত্রী ডা. অঞ্জলী যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিশিষ্ট অ্যানেসথেসিস্ট। তিনি ক্যানসারে আক্রান্ত।

সিরাজগঞ্জের একটি ক্যানসার হাসপাতালে রেডিও থেরাপি দিয়ে গত ৭ জুন (রোববার) ডা. অঞ্জলী রায় যশোরে ফেরেন। ৯ জুন তার করোনা পজিটিভ রেজাল্ট পাওয়া যায়। পরদিন ডা. দিলীপ রায় ও তার মেয়ে সন্তান দেবযানি রায়ের (১৫) ফলাফল পজিটিভ এসেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT