ঢাকা (রাত ৮:৫২) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

কৃষকের ধান কেটে দিলেন নাত নাট্যকররা ও স্বেচ্ছাসেবক দলের সদস্য বৃন্দ

<script>” title=”<script>


<script>

মোরশেদ আলম, যশোর প্রতিনিধিঃ  যশোর কেশবপুরে করোনা ভাইরাসের সংকটকালে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে কৃষকের ধান কেটে দিলেন ভান্ডারখোলার নাট্যকার ও স্বেচ্ছাসেবকরা। কৃষক বাবুর আলী, ও জমির হোসেনের, দুই বিঘা জমির ধান কেটে সহযোগিতা করলেন।

স্বেচ্ছাসেবী কমিটির নেতৃত্বদানকারী কামরুজ্জামান বাদশার, নেতৃত্বে জি এম রিয়াদ, শামীম রেজা, দেলোয়ার হোসেন বাপ্পি মেহেদি হাসান , জাকির হোসেন, আখতারুজ্জামান, আলমগীর হোসেন, ফিরোজ, হাবিবুর রহমান, হেলাল, বিশিষ্ট নাট্যকার ও লেখক আমিনুর রহমান প্রমুখ। কেশবপুর উপজেলার ভান্ডারখোলা ফতেপুর গ্রামের কামরুজ্জামান বাদশা জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো বাতাসের কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে কৃষকরা খুবই চিন্তিত ছিলেন। বিষয়টটি অবগত হয়ে আমার নেতৃত্বে ৮ মে শুক্রবার কৃষক বাবর আলী, ও জমির হোসেনের, ক্ষেতের পাকা ধান কেটে আমি সহ আমার স্বেচ্ছাসেবক সংগঠন কৃষকদের সহযোগিতা করার চেষ্টা করি।

এ ব্যাপারে কামরুজ্জামান বাদশা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি। তিনি উপজেলার সকল কৃষকদেরকে ধান কেটে কৃষকের সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়াও দেশের এই ক্রান্তিকালে করোনা ভাইরাস থেকে দেশকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT