ঢাকা (সকাল ৭:১৭) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চান আনোয়ার হোসেন

<script>” title=”<script>


<script>

আগামী ১৬ ই জানুয়ারী কুষ্টিয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে দেশের অনান্য পৌরসভার মত কুষ্টিয়াতেও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহাওয়া কে হচ্ছেন জনপ্রিতিধি?

কুষ্টিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডে পাঞ্জাবী প্রতীকে প্রার্থী হয়েছেন মোঃ আনোয়ার হোসেন।

৫ নং ওয়ার্ডবাসী বলছেন, কুষ্টিয়া পৌরসভার এই ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষ অবস্থানে রয়েছেন মোঃ আনোয়ার হোসেন। তারা বলেন,সমাজ সেবক, গরীব ও অসহায় মানুষের বন্ধু, তরুণ প্রজন্মের উজ্জ্বল নক্ষত্র সবার পরিচিত মুখ মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দীর্ঘদিন সেবা মূলক কাজ করে যাচ্ছেন। এখনও তার সে সকল সেবা মূলক কাজ অব্যাহত আছে। তিনি কোন নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও শুধুমাত্র তার এলাকার বসবাসরত সাধারণ মানুষের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বিপদে-আপদে সব সময় আমাদের পাশে থাকেন।

তিনি করোনায় সাধারণ খেটে খাওয়া মানুষের সাহায্য-সহযোগিতা করেছেন সাধ্যমত। তাহলে এই নির্বাচনে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হতে পারলে অবশ্যই তিনি আমাদের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারবেন।

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেন বলেন, আমি ৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হতে পারলে মসজিদ, মাদ্রাসা রাস্তাঘাট এর উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, স্ট্রেট লাইট, শিক্ষার উন্নয়ন, সন্ত্রাস ও মাদক নির্মূলসহ ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ মুখে হাসি ফুটাব ইনশাল্লাহ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT