ঢাকা (সন্ধ্যা ৭:৪৫) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ



করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা ইউনিয়নে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। এ সময়
ইউনিয়নের ১ হাজর পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বিতরণকালে চেয়ারম্যান তসিকুল বলেন, করোনাকালে জেলার অন্যান্য ইউনিয়নের মতো বালিয়াডাঙ্গা ইউনিয়নের অনেক মানুষ অতি প্রয়োজনীয় কাজ ছাড়া ঘরের বাইরে বের হচ্ছেন না। ফলে তারা অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। আর এতে করে তাদের পক্ষে সংসার চালানো কঠিন হয়ে গেছে। আর তাই বৃহস্পতিবার সকাল থেকে ইউনিয়নে পরিষদ কার্যালয়ের নয়টি ওয়ার্ডের দিনমজুর, রিক্সা-ভ্যানচালক, পরিবহনশ্রমিক, চায়ের দোকানদার, ভিক্ষুক ও তৃতীয় লিঙ্গের কর্মহীন এক হাজার  পরিবারের মাঝে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হলো।

বিতরনের সময় অন্যান্যের মধ্যে সমাজসেবা অফিসারের প্রতিনিধি আহসানুল নূও, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম এবং বিভিন্ন ওয়ার্ডের সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT