ঢাকা (সকাল ৭:১৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ওসি’র ফেসবুক স্ট্যাটাসে বাবা ফিরে পেলো হারানো শিশু



ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ শাসন করায় বাবার সাথে অভিমান করে বাড়ি ছেড়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় হৃদয় মিয়া (৮) নামে শিশুটি রাতে ঘুরাফেরা করছিল। খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় শনিবার (২৭ জুন) দিনগত রাতে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শিশুটি পুলিশের কাছে তার নাম হৃদয় মিয়া, পিতা- কামাল হোসেন, মাতা- রহিমা বেগমের নাম ছাড়া সঠিক ঠিকানা বলতে পারছিল না। অনেক চেষ্টা করেও শিশুটির অভিভাবকের সন্ধান না পেয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন ফেসবুকে শিশুটির ছবি আপলোড করে পরদিন রবিবার একটি স্ট্যাটাস দেন। এ ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে উপজেলার শালীহর গ্রামের কামাল মিয়া জানতে পারেন তার হারিয়ে যাওয়া ছেলে হৃদয় গৌরীপুর থানায় পুলিশ হেফাজতে রয়েছে। পরে এদিন দুপুরে হারানো শিশুর সন্ধানে ছুটে আসেন গৌরীপুর থানায়।

কামাল মিয়া জানান, বাড়িতে লেখাপড়ার জন্য শনিবার হৃদয়কে একটু শাসন করেছিলেন। এতে রাগ করে এদিন বিকেল থেকে নিখোঁজ ছিল হৃদয়। নিখোঁজের পর অত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাননি তিনি।

পরদিন গৌরীপুর থানার ওসির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে শ্যামগঞ্জ থেকে উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, রবিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি রানী বেগমের উপস্থিতিতে হৃদয়কে তার বাবা কামাল মিয়ার কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT