ঢাকা (রাত ৯:৫৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

উলিপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রত্যাশী মেয়র প্রার্থী সাঈদ’র গণসংযোগে জনতার ঢল

<script>” title=”<script>


<script>

আসন্ন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রামের উলিপুর পৌরসভায় দলীয় মনোনয়ন নৌকা  প্রত্যাশী মেয়র প্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ,সাবেক পৌর কমিশনার ও প্যানেল চেয়ারম্যান ,উলিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক,বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও একটানা ২০ বছর থেকে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকারের গণসংযোগে জনতার ঢল নেমেছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে তিনি তার কর্মী ও সমর্থকদের নিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া প্রার্থনা ও গণসংযোগ শুরু করলে শত শত সাধারণ মানুষ উপস্থিত হলে গণসংযোগটি জনতার ঢলে পরিনত হয়।

মঙ্গলবার সকালে আবু সাঈদ সরকার উলিপুর পৌরসভার নারিকেল বাড়ীর গ্রামের বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে সাধারণ মানুষের ব্যাপক সাড়া ও ভালবাসায় সিগ্ধ হন এ সমাজ সেবক।বিগত দিনে উপজেলার বিভিন্ন এলাকায় আসহায় মানুষের পাশে দাড়িয়ে নিজের অর্থয়ানে জনসাধারণের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন।

বিশেষ করে করোনার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজ আইডিতে স্ট্যাটাস দিয়ে ছিলেন অসহায় ব্যক্তি ইনবক্সে সাড়া দিন অথবা মেসেঞ্জারে অসহায় দুঃস্থ মানুষের ঠিকানা দিন। ঠিকানা মোতাবেক অসহায় দুঃস্থ মানুষের সাহায্য করে বেশ সুনাম অর্জনকারী আবু সাঈদ সরকারকে প্রার্থী হিসেবে পেয়ে অনেকেই মহাখুশি হয়েছেন। বিভিন্ন দলের নেতাকর্মীরা একাসাথে হয়ে মাঠে নেমেছেন ভোটযুদ্ধে তার জয় নিশ্চিত করতে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT