ঢাকা (সকাল ৭:২১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে শীর্ষ মাদক কারবারি ন্যাংলা নয়ন আটক

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে ২’শ ৩৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ন্যাংলা নয়ন (৩৫)কে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার তবকপুর ইউনিয়নের আদর্শ বাজার থেকে তাকে আটক করা হয়।

মাদক ব্যবসায়ী নয়ন মিয়া ওই ইউনিয়নের দক্ষিণ উমানন্দ জামিরবাড়ী গ্রামের নজরুল ইসলামের পুত্র। তথ্যটি নিশ্চিত করেছেন উলিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে উপজেলার আদর্শ বাজারে ইয়াবার একটি বড় চালান ক্রয় বিক্রয়  করা হবে, এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ওই বাজারে ওৎ পেতে থাকে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী নয়ন ও তার দুই সহযোগি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পুলিশ ধাওয়া করে ন্যাংলা নয়ন কে আটক করে। তার দেহ তল্লাশী করে ২শ ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩৪ হাজার ২৪০ টাকা ও মাদক বহনকারী একটি ১৬০ সিসি মোটরসাইকেল জব্দ করে।

এসময় সদর উপজেলার মোগলবাসা গ্রামের আব্দুর রশিদের পুত্র লিটন মিয়া (৩১) পালিয়ে যায়। পরে রাতেই পুলিশ ওই এলাকার চর সিতাইঝাড় মাঝগ্রাম থেকে তাকে আটক করে। পলাতক অপর সহযোগির নাম ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, আটক নয়ন মিয়া এলাকার চিহিৃত মাদক কারবারি। তার বিরুদ্ধে ৯টি মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT