ঢাকা (রাত ৪:৪১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

উলিপুরে দুর্নীতি ও দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে স্থানীয় আ:লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

উলিপুরে দুর্নীতি ও দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে স্থানীয় আ:লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

<script>” title=”<script>


<script>

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুর চলমান দুর্নীতিবিরোধী অভিযান ও দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  বুধবার(৬ নভেম্বর)  বিকেল ৪টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কর্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রাধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের বড় মসজিদ মোড়ে (কুড়িগ্রাম-চিলমারী)রোডে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক খাইরুল সরকার বাবলু, দপ্তর সম্পাদক নিমাই সিংহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, উপজেলা যুব লীগের যুগ্ম- আহ্বায়ক আসাদুজ্জামান বাবু, উপজেলা ছাত্র লীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, হাতিয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি শায়খুল ইসলাম নয়া, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের সাধারণ সম্পাদক প্রণয় সরকার প্রিতম প্রমূখ।

এ সময় বক্তারা সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানে উলিপুরের দুর্নীতিবাজদের গ্রেপ্তার ও দলে অনুপ্রবেশকারীদের ঠেকানোর ঘোষণা দেন।

বিগত জাতীয় সংসদ ও উপজেলা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরোধিতা করায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলীকে বহিষ্কার করা হয়। সম্প্রতি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি বহিস্কারাদেশ প্রত্যাহার করলে সভায় তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT