ঢাকা (রাত ৪:০৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা
পিটিয়ে হত্যা



কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুল মিয়া (৬৩) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বজরা ইউনিয়নের পূর্ব বজরা গ্রামে এই ঘটনা ঘটে। ফুল মিয়া ওই এলাকার মৃত জহর আলী’র ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার ওই এলাকায় ফুল মিয়ার কলাগাছ পড়ে প্রতিবেশী আইনুল ইসলামের কদম গাছের চারা ভেঙে যায়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আইনুল তার লোকজন নিয়ে ফুল মিয়াকে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয় লোকজন ও নিহতের স্বজনেরা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, পূর্ব বজরা এলাকার জহুর আলীর ছেলে ফেরদৌস আলী (৬০), ফেরদৌস আলীর ছেলে আজিজুল ইসলাম (৩০), রাশেদুল ইসলাম (২০), ফেরদৌস আলীর স্ত্রী আনেছা বেগম (৫০) ও আনিছুর মিয়ার স্ত্রী নুর নাহার (২৩)।
এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিলমারী থানার পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT