ঢাকা (রাত ১২:০৯) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

উলিপুরে ছেলের ঝগড়া থামাতে যুবকের হাতে প্রাণ হারালেন মা

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে জমি থেকে সরকারি রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে জরিনা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার ধামশ্রেণী ইউনিয়নের বিষ্ণুবল্লভ তেলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী। এ ঘটনায় একরামুল নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবুল হোসেনের পুত্র অটো চালক বাদশা মিয়ার (৪৫) বাড়ি যাওয়ার সরকারি রাস্তায় গর্ত তৈরি হয়। এতে করে বাদশা মিয়ার অটোরিকশা যাতায়াতসহ জনসাধারণের পথ চলতে মারাত্বক অসুবিধায় পড়তে হয়। সোমবার সকালে রাস্তা সংলগ্ন একরামুলের জমি থেকে গর্ত ভরাট করতে মাটি কাটতে শুরু করেন বাদশা মিয়া। এসময় জমির মালিক একরামুল এসে বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ছেলের সঙ্গে ঝগড়া লাগার খবর পেয়ে জরিনা বেগম ঘটনাস্থলে হাজির হন। কথাকাটির এক পর্যায়ে একরামুল জরিনাকে ধাক্কা দিলে রাস্তার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঝগড়া থামাতে আসা বাদশা মিয়ার মা জরিনা বেগমকে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে একরামুল, এমনটা দাবি করেছেন নিহতের স্বজনেরা।

উলিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একরামুলকে আটক করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT