ঢাকা (বিকাল ৫:৪৪) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

উলিপুরে চেয়ারম্যান প্রার্থীর দোয়া মাহফিল অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে চেয়ারম্যান প্রার্থীর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার হাতিয়া ইউনিয়নের চিড়াখাওয়ার পাড় জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন স্থানীয় মানুষজন।

জানা গেছে, চতুর্থধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ নং হাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সাবেক ইউপি সদস্য ও দুইবারের সফল চেয়ারম্যান বিএম আবুল হোসেন বিএসসি’কে তৃতীয় বারের মত নির্বাচিত করতে এ উদ্যোগ গ্রহণ করেন তারা। দোয়া মাহফিলে বিভিন্ন এলাকার মুসুল্লীবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল বাতেন, সাধারণ সম্পাদক সমশের আলী, ঈমাম মাও. আজিজুল হক বলেন, চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন খুবই জনপ্রিয় মানুষ। সর্বস্থরের মানুষ তাকে শ্রদ্ধা ও স্নেহ করে। মেম্বার থেকে পরপর দুইবার তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আমরা তার জন্য হাতিয়াবাসীসহ সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

এসময় আবুল হোসেন বলেন, প্রথমে জনগণ আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য নির্বাচিত করেন। এরপর তাদের কথা মত চেয়ারম্যান পদে নির্বাচন করে দুই বার নিরঙ্কুশ জয়লাভ করি। অতীতে আমি সব সময় জনগণের সুখে দুঃখে পাশে ছিলাম। আল্লাহ চাইলে এবারেও তাদের দোয়া ও ভোটে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। জনগন আমাকে যে দোয়া ও ভালবাসা দিয়েছে আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT