ঢাকা (বিকাল ৫:৩৯) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

উলিপুরে উদ্বোধন হলো সপ্তাহব্যাপী ২০তম বৈশাখী মেলা

উলিপুরে সপ্তাহব্যাপী ২০তম বৈশাখী মেলার উদ্বোধন



“আমরা পথ থেকে পথে চলি শুধু, ধুসর বছর থেকে ধুসর বছরে” এই প্রতিপাদ্যে   কুড়িগ্রামের উলিপুরে সপ্তাহব্যাপী ২০তম বৈশাখী মেলার উদ্বোধন হয়েছে। সুপান্থ এর আয়োজনে গত বুধবার রাত ৯টায় উলিপুর সরকারি কলেজ মাঠে ভার্চুয়ালি  এ মেলার উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এম এ মতিন। মেলা চলবে ৩মে থেকে ৯মে পর্যন্ত।

উলিপুরে সপ্তাহব্যাপী ২০তম বৈশাখী মেলার উদ্বোধন

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উলিপুর পৌর মেয়র মামুন সরকার মিঠু, হাতিয়া ইউপি চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া।

উলিপুরে সপ্তাহব্যাপী ২০তম বৈশাখী মেলার উদ্বোধনঅন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মঞ্জুরুল সরদার বাবু, সাংগঠনিক সম্পাদক সালমান হাসান ডেভিড মারজান, সুপান্থের উপদেষ্টা পরিষদের সদস্য রফিক উজ জ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মঈনুর রশিদ নোমান, ধামশ্রেণী ইউনিয়ন যুবলীগের সভাপতি এম শফিক পঞ্চু প্রমুখ। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ আতশবাজি ও ফানুস উড়িয়ে মেলার স্টলগুলো পরিদর্শন করেন।

 

 

 

 

প্রসঙ্গগত, মেলায় প্রায় অর্ধশতাধিক বিভিন্ন স্টল পসরা সাজিয়ে বসেছে। স্টলগুলোতে মনোহরী সামগ্রী কেনার সুযোগসহ চিত্তবিনোদনের জন্য রয়েছে নানা উপকরণ। এ ছাড়াও মেলায় থাকবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা, সন্ধ্যায় জারি, সারি, ভাওয়াইয়া ও পল্লীগীতির আসর।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT