ঢাকা (সকাল ৮:২০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

উবার চালক রেদোয়ান রশীদ চৌধুরী সৌরভ’র হত্যাকারীদের ফাঁসির দাবী জানিয়েছেন হাফিজ মাছুম আহমদ



সিলেটের জকিগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের মৃত নোমান রশিদ চৌধুরীর ছেলে, উবার চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ (২৮) হত্যার তীব্র নিন্দা ও এই নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট নগরীর কদমতলী মাজার জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

দুধরচকী বিবৃতিতে বলেন, একটি মোটর সাইকেলের জন্য অত্যান্ত নৃশংসভাবে রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভকে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের বিচার দ্রুত না হলে সমাজে নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হবে। উবার মত একটি সেবামূলক প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ হয়ে যেতে পারে। সমাজে আইনের শাষণ প্রতিষ্ঠায় হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি নিশ্চিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্টদের প্রতি জোর দাবি জানানো হয়।

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী উবার চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভ এর হত্যাকারীদের শাস্তি দাবী করে ভিডিও বার্তায় বক্তব্য রেখেছেন।

উল্লেখ্য, গত ১১ মে মোটরসাইকেলসহ সৌরভ নিখোঁজ হন। ১৩ মে সন্ধ্যার পর তাকে পাওয়া না যাওয়ায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়িতে ঘটনাটি জানানো হয়। রাতে পুলিশ সৌরভের মোবাইল ট্র্যাকিং করে দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার হাজীগঞ্জ মুহাম্মদপুর এলাকার একটি ডোবা থেকে উবারের মোটরসাইকেল চালক রেদওয়ান রশীদ চৌধুরী সৌরভের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

শনিবার (১৫ মে) হত্যাকান্ডের ঘটনায় পুলিশ সিলেট নগরীর বন্দরবাজারের একটি আবাসিক হোটেল থেকে আবদুল্লাহ আল মামুন ও গোলাপগঞ্জের আছিরখাল এলাকা থেকে এনাম আহমদ নামের দুইজনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যমতে শনিবার রাতে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার থেকে জুয়েল নামের অপর এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার বাড়ি থেকে রেদওয়ানের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডে আবদুল্লাহ আল মামুন ও এনাম অংশ নেয়। পরে তারা ছিনতাইকরা মোটরসাইকেল জুয়েলের হেফাজতে নিয়ে রাখে।

মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে রেদওয়ানের মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ আরো কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে বিচারকের নির্দেশমতে কারাগারে প্রেরণ করা হয়েছে।

রোববার (১৬ মে) সন্ধ্যায় মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT