ঢাকা (রাত ২:২৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ইয়াবাসহ পুলিশের এস আই আটক

<script>” title=”<script>


<script>

সিলেটে ইয়াবাসহ পুলিশের সাময়িক বরখাস্তকৃত এক এসআইকে আটক করা হয়েছে। তার সাথে এক নারী সহযোগীসহ আরও তিনজনকে আটক করে পুলিশ। সোমবার (১৮ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে নগরীর সুবিদবাজার থেকে এ চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাময়িক বরখাস্তকৃত এসআই মো. রোকনউদ্দিন (৪২), রীমা (৪২), জসিম উদ্দিন (২৪), ফাহিম শাহরিয়ার (৪১) ও ফরিদ আহমেদ (৪৫)। রোকনউদ্দিন আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কাজ করতেন।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজারের চন্দ্রিমা আবাসিক এলাকার ব্লক-এ’র ৩নং খাঁন মঞ্জিল বাসায় কোতোয়ালী থানার সহকারী কমিশনার মো. সামসুদ্দিন সালেহ আহমেদ ও ওসি এসএম আবু ফরহাদের নেতৃত্বে অভিযান চালানো হয়।

অভিযানে ওই বাসা থেকে ১৮৫ পিস ইয়াবা ও নগদ ৮২ হাজার ৩০০ টাকাসহ ওই পাঁচজনকে আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মো. রোকনউদ্দিন মাদকসংক্রান্ত কারণে আগে থেকেই সাময়িক বরখাস্ত ছিলেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে আরও একবার এস আই রোকন উদ্দিন ভূঁইয়া ও তার কথিত স্ত্রী রিমা বেগম আটক হন। এসময় বাসা ভাড়া নিয়ে শিশুদের দিয়ে পতিতাবৃত্তি ও ইয়াবা সেবন করানোর অভিযোগে এ দুজনকে তিনদিনের রিমান্ডে নেয়া হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT