ঢাকা (রাত ১:৪৭) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

আদমদীঘির গুণীজন শিক্ষক ও প্রবীন আওয়ামীলীগ নেতা নূরুল হুদা খন্দকারের জানাজা সম্পন্ন

<script>” title=”<script>


<script>

বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তিন বারের কুন্দগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীন আওয়ামীলীগ নেতা গুণীজন নূরুল হুদা খন্দকার(৮৬)আর নেই। তিনি সোমবার রাত ১১টায় বগুড়ায় একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্না…..রাজিউন)।

মৃত্যুকালে তিনি দুই ছেলে,তিন মেয়ে,নাতী-নাতনী সহ অসংখ্য গুনাগ্রহী রেখে যান। মরহুমের প্রথম নামাজে জানাযা গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আদমদীঘি উপজেলা সদরের কওমী মাদ্রাসা মাঠে এবং দ্বিতীয় নামাজে জানাযা বাদ জোহর তার নিজ পৈত্রিক বাড়ী কুন্দগ্রামে অনুষ্ঠিত হয়।

জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। মরহুম প্রবীন আওয়ামীলীগ নেতার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক সাংসদ প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব কছিম উদ্দীন আহম্মেদ,আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ-কুদরত-ই-এলাহী কাজল,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, সহ-সভাপতি আবু রেজা খান,সহ-সভাপতি ও চাঁপাপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ সামছুল হক সাম,সহ-সভাপতি ও নশরৎপুর ইউপি চেয়ারম্যান খন্দকার সামসুল হক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম মুন্টু, সাজেদুল ইসলাম চম্পা, সাংগঠনিক সম্পাদক জার্জিস আলম রতন, নিসরুল হামিদ ফুতু, এস এম বেলাল হোসেন, দপ্তর সম্পাদক জাহিদ হাসান পিয়াল,শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান,তথ্য ও গবেষনা সম্পাদক মিজানুর রহমান বাবু, প্রচার সম্পাদক জিআরএম শাহজাহান,উপ-প্রচার সম্পাদক মিহির কুমার সরকার,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মনজু আরা বেগম, সান্তাহার পৌর সভাপতি আবুল কাশেম,সাধারন সম্পাদক আলহাজ্ব জাহিদুল বারী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ওয়াহেদুজ্জামান সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক ছাত্রলীগের সভাপতি সুমিনুল ইসলাম সুমন, ছাত্রনেতা আরিফিন খান তনু উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক আঙ্গুর,ও আনোয়ার হোসাইন সহ আওয়ামীলীগ নের্তৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT