ঢাকা (সকাল ৭:৪৪) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরণ



একের পর এক প্রাকৃতিক দুর্যোগের সঙ্গে জীবন যুদ্ধ করছে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। ঘন কুয়াশা ও কনকনে শীতের সময় ঘর থেকে বের হওয়া খুবই কষ্টদায়ক কিন্তু তার মধ্যেও সংসার চালাতে ও পেটের ক্ষুধা নিবারণের জন্য কাজের সন্ধানে বেরিয়ে পড়তে হয় অসহায় এই নিম্নআয়ের মানুষদের।

এসব হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহায়তায় সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সোমবার (২৫ জানুয়ারি) বিকাল ৪ টায় ১২৭ নং গড়েয়া গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শারীরিক দুরত্ব বজায় রেখে রিক্সা ও ভ্যান শ্রমিকদের মাঝে প্রায় শতাধিক শীত বস্ত্র (কম্বল) বিতরন করা হয়।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবেসচেতনতা মূলক বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো,ঠাকুরগাঁও সদর থানা অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গড়েয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফ আহমেদ শাহ্।

এছাড়াও গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন সাজু,গড়েয়া বিট পুলিশিং ইনচার্জ সাজেদুল ইসলাম, এ,এস,আই রাকিবুল ইসলাম, ১নং ওয়াড সভাপতি আব্দুল বারিক, সমাজ সেবক সাজ্জাদুর রহমান শাহ সোহেল সহ গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT