ঢাকা (রাত ৪:৩৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আওয়ামীলীগের এমপি মন্ত্রীরা ভ্যাকসিন নেওয়ার পর, বিএনপিরা বলছে ভ্যাকসিন দেওঃখাদ্যমন্ত্রী



বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর আপ্রাণ চেষ্টায় দেশে পর্যাপ্ত পরিমান ভ্যাকসিন আনছেন।আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ, এমপি, মন্ত্রী,নেতাকর্মী ও সাধারণ জনগণের যখন ভ্যাকসিন গ্রহণ শেষ পর্যায়ে তখন আওয়ামীলীগকে বিশ্বাস করে বিএনপির চেয়ারপার্সন সহ নেতাকর্মীরা বলছে ভ্যাকসিন দেও এবং তা গ্রহণও করছে। এতোদিনে বিএনপির মাথায় ঢুকলো আওয়ামীলীগ সরকার আছে তাই এতো দ্রুত বিদেশ থেকে পর্যাপ্ত টিকা সংগ্রহ করতে পেরেছে, এমন কথা গুলো বলেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।

সোমবার বিকেল ৪ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনা উর্ধ্বগতি রোধকল্পে জনসেচতনতা সৃষ্টির লক্ষে মতবিনিম সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার, পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফ্ফার চৌধুরী সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী,প্রমুখ।

মতবিনিময় সভা শেষে উপজেলা খাদ্য গুদামও পরিদর্শন করেন তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT