ঢাকা (সন্ধ্যা ৬:১৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আইনের প্রতি শ্রদ্ধা রেখেই মসজিদের ভিতরে বিক্ষোভ মিছিল করেছিঃমাওলানা আমিনুল ইসলাম

<script>” title=”<script>


<script>

কুমিল্লায় পূজামন্ডপে পবিত্র কোরআন অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও প্রতিবাদকারী জনতার উপরে হামলার প্রতিবাদে (১৯ অক্টোবর) মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ বাজার জামে মসজিদে মুসলিম জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলে অই অঞ্চলের বিভিন্ন মসজিদের মুসল্লী, মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীসহ প্রায় ৫ শতাধিক মুসলিম জনতা অংশগ্রহণ করে।

বাদশাগঞ্জ ইসলামিয়া মাদ্রাসার মোহতামীম মাওলানা আমিনুল ইসলামের সভাপতিত্বে ও ওলামালীগ নেতা মইনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন,সেলবরষ ঈদগাহ নুরুল উলুম মাদ্রাসার সাবেক মুহতামীম মাওলানা হোসাইন আহমদ, শিক্ষা সচিব মাওলানা আলী হাসান,বাদশাগঞ্জ ইসলামিয়া মাদ্রাসার শিক্ষা সচিব হাফেজ মাওলানা আনোয়ার হোসেন, গাবী হিফজুল কোরআন আশরাফিয়া মাদ্রাসার মুহতামীম হাফেজ আবুল বাশার,এছাড়াও বক্তব্য দেন মাওলানা মাহবুবুর রহমান মজনু,মাস্টার আবদুল হামিদ, মাওলানা শাহজাহান, হাফেজ শহিদুল্লাহ, হাফেজ রাসেল প্রমুখ।

ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীরা জানান, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী পুলিশের বিধিনিষেধ থাকায় তাদের প্রতি শ্রদ্ধা রেখেই আমরা বিক্ষোভ মিছিল রাস্তায় না করে বাজার মসজিদের ভিতরেই বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করেছি।

সভা শেষে মাওলানা ক্বারী রহমতুল্লাহ এর বিশেষ মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভার সমাপ্তি হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT