বুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর সীমান্ত এলাকায় বর্ডার সিকিউরিটি ফোর্স-বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। শনিবার (২ ডিসেম্বর) দিবাগত রাত তিনটার দিকে সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ২২৫ এর কাছে এই ঘটনা ঘটে বলে স্থানীয় এলাকাবাসী ও রাধানগর ইউপি চেয়ারম্যান মতিউর রহমান নিশ্চিত করেছেন।

 

নিহত ব্যক্তি জেলার গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নিমঈল এলাকার আবুল কালামের ছেলে রোজিম(৪০)। সে একই উপজেলার রাধানগর ইউনিয়নের নগরপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে ঘর জামাই ছিলো।

 

ইউপি চেয়ারম্যান ও স্থানীয়রা জানায়, শনিবার (২ নভেম্বর) দিবাগত গভীর রাত ৩ টার দিকে রোজিমসহ আরও ৫/৬ জন গরু আনতে ভারতে যায়। এ সময় ভারতের ১৫৯/আরকেওয়াদা ভবানীপুর সীমান্তের বিএসএফ জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে রোজিম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। তার লাশ ভারতের অভ্যন্তরেই রয়েছে বলেও তারা জানায়।

 

তবে সীমান্তে হত্যাকান্ডের বিষয়ে নওগাঁ ১৬ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক, মেজর নোমান আল ফারুক জানান, বিএসএফ হত্যাকান্ডের বিষয়ে কোন তথ্য না দিলেও ১৫৯ মালদা বিএসএফের ভবানীপুর ক্যাম্পের অধিনায়ক গোলাগুলির বিষয়টি স্বীকার করেছেন। আর মরদেহ ভারতের ভেতরই রয়েছে বলে স্থানীয়দের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে। এ বিষয়ে ব্যাপক খোঁজ খবর নেয়া হচ্ছে এবং ভারতীয় বিএসএফের সংশ্লিষ্ট ক্যাম্প কর্তৃপক্ষের কাছে জানানো হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত