মঙ্গলবার , ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।

সিহাব হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে গ্রামবাসীর মানববন্ধন




বগুড়ার আদমদীঘিতে কিশোর সিহাব (১৬) হত্যার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তার পরিবার ও দমদমা গ্রামবাসী। বুধবার বেলা ১১টায় উপজেলার সান্তাহার রেলগেট চত্বরে ঘন্টাব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা দাবি জানান, আসামিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে।

আসামিদের ধরতে ব্যর্থ হলেও পরিবারের সদস্যদের আটক করে আইনের আওতায় আনা হোক। এমন ঘটনা যেন পুণরায় না ঘটে এজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন তারা। নিহত সিহাবের বাবা হারুন অর রশিদ জানান, সিহাবের খুনের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হোক। আমার মতো কোনো বাবা সন্তান হারা যেন না হয় সেজন্য আসামিদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হোক।

মানববনন্ধনে উপস্থিত ছিলেন- নিহতের চাচা ফারুক হোসেন, সাজেদুল ইসলাম চম্পা, ইউপি সদস্য মারুফ উল হাসান খান, সাবেক ইউপি সদস্য আতোয়ার রহমান, জামিল হোসেন, মাজেদুল ইসলামসহ গ্রামবাসী। ঈদের দিন বিকেলে করজবাড়ীর এখলাছের ছোট ছেলের সাথে দমদমা উত্তর পাড়ার সোহাগের ছেলে সিহাবসহ বেশ কয়েকজনের কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে তা মারপিটে গড়ায়। এর জের ধরে পরদিন রবিবার বিকেলে ওই ব্রিজ এলাকায় এখলাছের বড় ছেলে শিপলুসহ কয়েকজন অবস্থান নেয় এবং ওই সিহাবকে ভেবে দমদমা গ্রামেরই পূর্ব পাড়ার সবজি বিক্রেতা হরুন অর রশিদের ছেলে সিহাবের (১৬) গলায় ছুরিকাঘাত করে। এতে সিহাব মারা যায় ও সিহাবের সহপাঠি প্রহর ও জাকির ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত