রবিবার , ১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
মোট আক্রান্ত

১,৪৫,৪৮৩

সুস্থ

৫৯,৬২৪

মৃত্যু

১,৮৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

সাব-রেজিষ্ট্রার বিহীন ভূরুঙ্গামারী উপজেলা চরম ভোগান্তিতে জনগণ




ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ  ভূরুঙ্গামারী উপজেলার সাব-রেজিষ্ট্রার অফিস অনিয়মিত হওয়ার কারণে একমাস যাবৎ ভোগান্তিতে জমি ক্রেতা-বিক্রেতা। খোঁজ নিয়ে জানা যায় সাপ্তহে রবি ও সোমবার রেজিষ্ট্রি কার্যক্রম চলার কথা থাকলেও তা ব্যহত হচ্ছে নানা কারণে। নাগেশ্বরী উপজেলার সাব-রেজিষ্ট্রারকে অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হলে তিনি মাত্র একদিন অফিস করেণ। গত রবিবার নাগেশ্বরী উপজেলার সাব-রেজিষ্ট্রার প্রফুল্ল কুমার দায়িত্ব পলন করতে আসলেও অদৃশ্য কারণে অফিস না করেই ফিরে যান, ফলে উপজেলার দশটি ইউনিয়ন থেকে আগত ক্রেতা-বিক্রেতারা জমি রেজিষ্ট্রি করতে এসে সাব-রেজিষ্ট্রার না থাকায় চরম ভোগান্তির শিকার হন। এমনি একজন জমি বিক্রেতা জয়নাল আবেদীন ক্ষোভের সঙ্গে বলেন এই জমি বিক্রির টাকায় তিনি তার ছেলেকে বিদেশে পাঠাবেন। তার বিমানের টিকিট সহ আনুষাঙ্গিক যাবতীয় খরচ নির্ভর করছে এই জমি বিক্রির টাকার উপর। একজন ৯০ বছর বয়সী আলেয়া বেওয়া বলেন “এলা কি করং বাহে, জমিতো বেচি হইল ন্যা, চিকিস্ধসঢ়;সা করং কি দিয়া”।
অফিস না করার বিষয়ে অতিরিক্ত দায়িত্বে থাকা সাব-রেজিষ্ট্রার প্রফুল্ল কুমার বলেন কিছু ঝামেলার কারণে আমার পক্ষে এই দায়িত্ব পালন করা সম্ভব নয় বিধায় উর্ধ্বতনকে দরখাস্তের মাধ্যমে আমি অতিরিক্ত দায়িত্ব থেকে অব্যহতি নিয়েছি। ঝামেলার বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে একজন অফিস সংশ্লিষ্ট কর্মচারি জানান চাঁদা না পেয়ে একজন জনপ্রতিনিধি সাব-রেজিষ্ট্রারকে হুমকি দেওয়ায় তিনি অতিরিক্ত দায়িত্ব থেকে অব্যহতি নেন। নিয়মিত সাব-রেজিষ্ট্রার নাবিব আফতাব ২১ জানুয়ারী /২০ থেকে ছুটিতে থাকায় এই সংকট সৃষ্টি হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৫৬,৩৯১
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
৬৮,০৪৮
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
১,৯৬৮
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,২১,৯৪০
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,০৯,০২,৩৪৭
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত