ঢাকা (দুপুর ২:৩২) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

সাঘাটায় পালিত হলো জাতীয় বীমা দিবস

<script>” title=”<script>


<script>

সাঘাটা উপজেলা প্রশাসন ও সোনালী লাইফ ইনস্যুরেন্স এর উদ্যোগে “জাতীয় বীমা দিবস ২০২৪” পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । দিবসটি উপলক্ষে সাঘাটা উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচির আয়োজন করে । র‌্যালী ও শোভা যাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইসহাক আলী !

 

(১ মার্চ ) সকাল ১০ টায় জাতীয় বীমা দিবসে র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে , উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইসহাক আলী এর সভাপতিত্বে ও সোনালী লাইফ ইন্স্যুরেন্স সাঘাটা মেট্রো তত্ত্বাবধায়ক জনাব মোঃ গোলাম রব্বানী এর পরিচালনায় উপজেলা প্রশাসনের কর্মকর্তারা এবং সোনালী লাইফ সাঘাটা মেট্রোর সকল কর্মকর্তা এবং গ্রাহকগন র‌্যালি শেষে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: ইসহাক আলী বলেন , বাংলাদেশ কে উন্নত দেশের কাতারে শামিল করতে এবং দেশকে কে স্মার্ট বাংলাদেশ হিসেবে রুপান্তরিত করতে বীমা সেক্টর কে জনমানুষের কাছে গ্রহণযোগ্য আকারে তুলে ধরার মাধ্যমে বাংলাদেশের সকল নাগরিকের জন্য বীমা বাধ্যতামুলক হ‌ওয়া প্রয়োজন ! তার‌ই অংশ হিসেবে বাংলাদেশ সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে, জাতীয় বীমা দিবস তাঁর একটি অংশ। এছাড়াও বাংলাদেশ সরকার শিশুদের জন্য বঙ্গবন্ধু শিক্ষা বীমা সহ সকল পেশাজীবীদের জন্য সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে যা বীমা সেক্টর এর প্রসার লাভ এ সহায়ক ভূমিকা পালন করবে বলে মনে করি।

 

সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর সাঘাটা মেট্রো পরিচালক জনাব মোঃ গোলাম রব্বানী বলেন, গ্রাহকের টাকা মাঠ কর্মকর্তার মাধ্যমে উঠানো, বীমা সেক্টর এ দক্ষ জনশক্তির অভাব এবং গ্রাহকদের জমাকৃত অর্থের টাকা মেয়াদ পূর্তির দিন পরিশোধ না করায় বাংলাদেশ এ ইন্স্যুরেন্স সেক্টর পিছিয়ে আছে!!

সোনালী লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশের এই নেগেটিভ দিকগুলো খুঁজে বের করে পজিটিভ করে প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সাথে কাজ করে আসছে!

যার ফলশ্রুতিতে ২০১৩ সালে অনুমোদন প্রাপ্ত সকল লাইফ ইন্স্যুরেন্স কে পিছনে ফেলে সোনালী লাইফ ইন্স্যুরেন্স শীর্ষস্থান ধরে রেখেছে , ২০২৩ সালে জানুয়ারি থেকে ডিসেম্বর মাস পর্যন্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্স সারাদেশে ৮৩১ কোটি টাকা প্রিমিয়াম সংগ্রহ করতে সক্ষম হয়েছে !এবছর সোনালী লাইফ ইন্স্যুরেন্স ১৪টি আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে বলে জানান তিনি!

কমনওয়েলথ এর ৫৬ টি দেশের মধ্যে সোনালী লাইফ ইন্স্যুরেন্স সেরা লাইফ ইন্স্যুরেন্স নির্বাচিত হওয়ার কৃতিত্ব অর্জন করেছে বলে জানান তিনি!

 

তিনি আরও বলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্স তাদের গ্রাহকদের জন্য সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করতে সক্ষম হয়েছে! মেয়াদ পূর্তির দিন‌ই সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর গ্রাহকগন তাদের পাওনা বুঝে পায় এছাড়াও সকল প্রকার দাবী ৭ দিনের মধ্যে পরিশোধ করা হয় বলে জানান তিনি।

তিনি বলেন, বাংলাদেশ এর শিক্ষিত যুবসমাজ সোনালী লাইফ ইন্স্যুরেন্স এর মাধ্যমে দেশের বীমা সেক্টর কে পরিবর্তন করার যেই দৃঢ় বিশ্বাস নিয়ে কাজ করছে, একদিন বাংলাদেশের সকল অর্থনৈতিক সেক্টর কে পিছনে ফেলে বীমা সেক্টর এগিয়ে যাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT