শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
সাংবাদিক আরিফুল ইসলাম এক সপ্তাহ চিকিৎসা নেয়ার পর নিজ বাড়ীতে

সাংবাদিক আরিফুল ইসলাম এক সপ্তাহ চিকিৎসা নেয়ার পর নিজ বাড়ীতে

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি:   কুড়িগ্রাম জেলা প্রশাসনের অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় ভ্রাম্যমাণ আদালতে নির্মম নির্যাতনের শিকার সাংবাদিক আরিফুল ইসলাম এক সপ্তাহ চিকিৎসা নেয়ার পর বাড়ি ফিরেছেন। শনিবার (২১ মার্চ) দুপুরে কুড়িগ্রাম   জেনারেল হাসপাতালের চিকিৎসক তাকে ছাড়পত্র দিলে তিনি বাসায় চলে যান।

জানা যায়, গত ১৩ মার্চ মধ্যরাতে বাসার দরজা ভেঙ্গে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুলকে ধরে নিয়ে আসে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এনকাউন্টার দেয়ার চেষ্টা চালায় আরডিসি নিজাম উদ্দিন। এক পর্যায়ে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে এসে বিবস্ত্র করে নির্যাতন চালানো হয়। নির্মম নির্যাতনের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকের মামলায় ১ বছরের কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করে তাকে কারাগারে পাঠায়।

এ ঘটনায় সংবাদ মাধ্যম ও স্যোসাল মিডিয়ায় তোলপাড় শুরু হলে গত রবিবার (১৫ মার্চ) চাপের মুখে জেলা প্রশাসন থেকে তাকে জামিন দেয়া হয়। জামিন পেয়ে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয় আরিফুল ইসলাম রিগ্যান।

এ ঘটনায় কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন, আরডিসি নিজাম উদ্দিন সহ ৩ সহকারী কমিশনারকে প্রত্যাহার করে নেয় জনপ্রশাসন মন্ত্রণালয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত