শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :

সরকারী হাজী আব্দুল বাতেন কলেজের ১৮ ব্যাচ (এবিয়ান-১৮) এর ২য় পুনর্মিলনী অনুষ্ঠিত




সরকারী হাজী আব্দুল বাতেন কলেজের ১৮ ব্যাচ এর ২য় পুনর্মিলনী অনুষ্ঠন সম্পন্ন। “সর্বদা সবার তরে” এই স্লোগান নিয়ে শুরু হয় তাদরে অগ্যযাত্রা। এবিয়ান-১৮ শুরু থেকে তাদের বন্ধুত্বপুর্ন সম্পর্কটা বজায় রাখতে আপ্যান চেষ্টা করে যাচ্ছে। ইতোমধ্যে তারা বন্ধুত্বপুর্ন সম্পর্ক বজায় রাখার মাধ্যমে অনেক অসহায় মানুষকে সহযোগিতা করেছে।

উল্লেখ্য বিশ্ব মহামারী করোনার সময় তারা রাতের আধারে সহপাঠীদের দরজায় হাজির হয় উপহার সামগ্যী নিয়ে। এবিয়ান-১৮ তাদের সকল দান গোপনে করে যার জন্য তাদেরকে “দ্যা সিক্রেট সাপোর্টার” ও বলা হয়।

কখনো রাস্তায় কখনো ব্যাচমেটদের দ্বারে পৌছে গেছে মানুষকে সহযোগিতা করার জন্য। তাদের বন্ধুত্বপুর্ন্ সু-সম্পর্ক আজীবন বজায় রাখতে এবিয়ান-১৮ এর কয়েকজন নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন।

সম্পুর্ন স্বাস্থবিধি মেনে সন্দীপ টাওয়ার কমপ্লেক্সে সকাল ১০টায় অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন সরকারী হাজী আব্দুল বাতেন কলেজের সহকারী অধ্যাপক জনাব মনির হোসাইন।

তিনি এবিয়ান-১৮ এর উদ্দেশ্যে অনুপ্রেরনামুলক বক্তব্য রাখেন ও দিকনির্দেশনা প্রদান করেন একটা ব্যাচ কিভাবে সহপাঠীদের সহযোগিতার মাধ্যম এবং মানুষের কল্যানে নিজেকে বিলিয়ে দিতে পারে।

এছাড়াও বক্তব্য রাখেন এবিয়ান-১৮ এর পরিশ্রমী ও একনিষ্ট কর্মী এহছানুল কবির। যার দক্ষ ব্যবস্থাপনায় এবিয়ান-১৮ সংগঠনটি বন্ধুত্বের পাশাপাশি অসহায় ও দুঃস্থ মানুষের , সহপাঠীদের আস্থাস্থল হিসেবে পরিনত হয়েছে।

তিনি বলেন যদি সৎ উদ্দেশ্য নিয়ে লক্ষ স্থির রেখে ইচ্ছেশক্তি কাজে লাগিয়ে কোন কাজ করা হয় ইনশা-আল্লাহ সফল তুমি হবে। আমার ইচ্ছে ছিল ১৮ মাসের এ সম্পর্কটাকে আজীবন ধরে রাখার চেষ্টা করবো। এটা আমার ২য় পরিবার।

মঞ্চ থেকে ৭৫-৮০ জনকে একসাথে দেখার অনুভূতি আমার মত করে কেউ উপলব্ধি করতে পারবে কিনা জানা নেই । আমি এবিয়ান-১৮ এর প্রত্যেকটা সদস্যের মায়ায় পড়ে গেছিলাম, আর এ্ই মায়ার বন্ধনে আমি তাদেরকে একত্র করতে পেরেছি। আমি স্বপ্ন দেখি এবিয়ান-১৮ কে নিয়ে। এবিয়ান-১৮ একদিন অনেক দুর এগিয়ে যাবে।

এছাড়া্ ও বক্তব্য রাখেন, জাহিদ হাসান, আব্দুর রহমান শিহাব ও তৌহিদুল ইসলাম। যারা এবিয়ান-১৮ এর অগ্রযাত্রা শুরু করছিলেন এবং যাদের হাত ধরে এবিয়ান-১৮ এগিয়ে যাবে অনেক দুর।

এছাড়াও কবিতা আবৃতি করেন শামীম চৌধুরী, যিনি এবিয়ান-১৮ কে নিয়ে নিজে একটি কবিতা লিখেছেন।
অনুষ্ঠানে উপস্থিত অনেকে এবিয়ান-১৮ এর উদ্দেশ্যে অনুপ্রেরনামুলক বক্তব্য রাখেণ, ফুহাদ আহমেদ, শামীম ও নাইম প্রমুখ।

পরিশেষে, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন সময়ের সেরা দুইজন গায়ক কানাই দেব শূভ এবং নাইম উদ্দিন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩০,২৭১
২২ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৫,০৭৪
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৭,৯৬৬
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২,০৯৭,০৬৮
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯৭,৯৯৫,১৬১
জানুয়ারি ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত