বৃহস্পতিবার , ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে সাংবাদিক শামীম খানের ৪১তম জন্মদিন পালিত চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদক উদ্ধার,বাইক জব্দ,আটক ৭ বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি নৌকা প্রতীক পাওয়ার বিষয়ে শতোভাগ আশাবাদীঃসোহেল রানা চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ইয়াবা উদ্ধার ইবি শেখ রাসেল হলের কমিটি ঘোষণা  চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ধর্মপাশায় আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন ধর্মপাশায় নদীর পানিতে পড়ে গিয়ে সাতবছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি স্বামী ও স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যের যোগ সাজশে সরকারি গাছ বিক্রয়

শিবচরে আদালতের আদেশ অমান্য করে বাড়ি নির্মাণ করার অভিযোগ




মাদারীপুর শিবচর উপজেলা উমেদপুর ইউনিয়নের নলচিরা ডিক্রীরচর এলাকার একটি জমিতে আদালতের ১৪৪/১৪৫ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে দালান ঘরের র্নিমান কাজ অব্যাহত রাখার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে নলচিরা ডিক্রীরচর গ্রামের মো: ফয়জল হাওলাদার(৭০) পিতা-মৃ: মমিনদ্দিন হাওলাদার এর সাথে একি গ্রামের মনি হাওলাদার (৩৬), ইকবাল হাওলাদার (২৮),আন্নার হাওলাদার (২৩) এর সাথে জমি জমার নিয়ে বিরোধ চলে আসছিলো। এরি মধ্যে মনি হাওলাদার মামলাকৃত অংশে বাড়ির র্নিমান কাজ শুরু করে মো: ফয়জল হাওলাদার।
৫/১০/২০২১তারিখে ৫৮নং নলচিড়া মৌজার বি.আর.এস দাগ নং ১১৮ অংশে স্থগিতাদেশ চেয়ে মাদারীপুর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। মামলা নং ১৪৪/১৪৫ আদালত ওই জমির স্থিতি অবস্থা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে শিবচর থানা পুলিশকে নির্দেশ দেয়।
ভুক্তভুগি মো: ফয়জল হাওলাদার বলেন, এরা কাউকে মানে না। আদালতের নোটিশ পাওয়ার পরও রাতভর বিল্ডিং এর ছাদের রড বাধা ও ছাদ ঢালাই দিয়েছে। পুর্বে যখন ঘর দরজা উত্তোলনের করার জন্য ইট,বালু,রড সিমেন্ট আনলে আমি টের পেয়ে বাধা দিতে গিয়ে বিবাদীরা তার লোকজন নিয়ে আমাকে ও আমার মেয়েকে মারধর করে। আমার চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করেন।
আমি অসহায় দুর্বল মানুষ। এই জমির উপর ১৪৪/১৪৫ ধারা জারি হয়। কিন্তু বিবাদী পক্ষ মনি সন্ত্রাসী হামলা কারী,দাঙ্গাবাজ, এবং একটা চাাঁদাবজ বাহিনী তার বিরুদ্ধে কোটে চাাঁদাবাজি ও আমার মেয়েকে নির্যাতনের একটি মামলা দায়ের হয়েছে। আমাকে প্রাণে মেরে ফেলতে চেষ্টা চালাচ্ছে। প্রশাসনের প্রতি জোর দাবি জানাই ১৪৪/১৪৫ ধারা জারি রেখে সমর্পণ কাজ স্থগিতাদেশ বহাল থাকুক। আমি সরকারের কাছে ন্যায় বিচার চাই ।

অভিযুক্ত মনি হাওলাদার বলেন, আমি কোর্ট এর আদেশ অমান্য করি নাই। আদালত কবে নিষেধাজ্ঞা জারি করেছে তা আমি জানতাম না। আদালতের নোটিশ হাতে পাইয়া কাজ বন্ধ রাখছি ।

শিবচর থানা ওসি মিরাজ হোসেন বলেন,এ ব্যাপারে আদালতের নির্দেশ অনুযায়ী নোটিশ জারি করেছি। আদালতের আদেশ ভাইলেশন করলে পরে আদালত যে নির্দেশ দিবে সে অনুযায়ী আইনানুক ব্যবস্থা গ্রহণ করবো।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৬৪,৪৮৫
১৪ অক্টোবর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,২৬,৩৬৮
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৭৩৭
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৮,৯১,৯৪১
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৪,০০,৬১,৩২৭
অক্টোবর ১৪, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত