ঢাকা (বিকাল ৫:২১) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী

শহীদনগর এম.এ জলিল উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে আবদুল মান্নানের নানা গণমূখী উদ্যোগ

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বুধবার রাত ১০:১৮, ২ ফেব্রুয়ারী, ২০২২

কুমিল্লা দাউদকান্দি উপজেলার শহীদনগর এম. জলিল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন এবং সার্বিক উন্নয়নে ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মান্নানের নানা গণমূখী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেনএলাকাবাসী, অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষকশিক্ষিকা,শিক্ষার্থী কর্মচারীগণ।

সম্প্রতি অনুষ্ঠিত শহীদনগর এম. জলিল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে তরুণ সমাজসেবী,ইঞ্জিনিয়ার আবদুল মান্নান (২০২২২৩) দুই বছরের জন্য সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

তিনি তার নির্বাচনী ইশতেহারে বলেছিলেন, শিক্ষার মান পরিবেশের উন্নয়ন,শৃঙ্খলাবোধ তথা বিদ্যালয়ের সার্বিক উন্নয়নকল্পে তিনি আগামী দুই বছর নিরলসভাবে কাজ করবেন। শিক্ষা বিস্তারের লক্ষ্যে বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীতে নতুন ছাত্রছাত্রীর ভর্তির সিংহভাগ টাকা পরিশোধ করবেন।

বিদ্যালয় সূত্র জানায়, নতুন ছাত্রছাত্রীরা পাঁচ শতো টাকা জমা দিয়েই ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির সুযোগ পাচ্ছে ভর্তির বাকী টাকা বিদ্যালয় তহবিলে জমা দিচ্ছেনম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মান্নান।

সভাপতির এই উদ্যোগের কারণে শহীদনগর এম. জলিল উচ্চ বিদ্যালয়ে আশাতীতভাবে ছাত্রছাত্রীর ভর্তির সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে

এইদিকে ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি সভাপতি শহীদনগর এম. জলিল উচ্চ বিদ্যালয়ের একতলা একাডেমিক ভবনকে সম্প্রসারণ করে ৪র্থ তলায় উন্নীত করার জন্য শিক্ষা প্রকৌশল অধিদফতরে প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আবদুল মান্নান বলেন, আমি স্থানীয় এমপি ডিও লেটার নিয়ে ব্যক্তিগতভাবে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি খুব দ্রুতই ৪র্থ তলা একাডেমিক ভবন নির্মাণ সম্ভব হবে। এই বিদ্যালয়ে জেএসসি এসএসসি পরীক্ষা কেন্দ্র স্থাপনের জন্য ঢাকাচট্রগ্রাম মহাসড়কের পাশে, মনোরম পরিবেশে স্থাপিত শহীদনগর এম. জলিল উচ্চ বিদ্যালয়ের অবস্থানগত গুরুত্ব তুলে ধরে কুমিল্লা শিক্ষা বোর্ডে লিখিত আবেদন করেছি। আমি আশাবাদীআমাদের এই বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্র স্থাপিত হবে।

আবদুল মান্নান কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই বিদ্যালয়ের উন্নয়নে কাজ করতে গিয়ে সম্মানিত অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষককর্মচারী এলাকাবাসীর দারুণ সহযোগিতা পাচ্ছি।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT