বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!

লালমনিরহাটে মাদক ব্যবসায়ী আটক

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ২০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) এর নেতৃত্বে এসআই/বাদল কুমার মন্ডল ও তার টিম ইং ০৭/১০/১৮ তারিখ কালীগঞ্জ থানার চামটাহাট এলাকা হইতে শরীর ফিটিং অবস্থায় ২০(বিশ) বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আসামী  কাঞ্চন চন্দ্র দাস(৩৫), পিতা- অখিল চন্দ্র দাস, সাং- গাউচুলকা, থানা-  হাতীবান্ধা, জেলা- লালমনিরহাট কে আটক করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মকবুল হোসেন জানানগোপন সংবাদ এর ভিত্তিতে এসআই বাদল কুমার মন্ডল ও তার টিম চামটাহাট এলাকায় অবস্থান করে মাদক সহ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে,এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এ মামলা দায়ের করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত