ঢাকা (রাত ১১:৫১) রবিবার, ২৬শে মে, ২০২৪ ইং

মেঘনায় আওয়ামীলীগের সম্মেলন থেকে সাংবাদিকদের বের করে দিলেন উপজেলা আ.লীগ নেতারা



কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন চলাকালীন সময়ে সাংবাদিকদের বের করে দিয়েছেন ডেলগেটর ও কাউন্সিলররা। গতকাল শনিবার উপজেলা চত্বরে সম্মেলন চলাকালীন এ ঘটনা ঘটে।

সম্মেলনে বক্তব্য চলাকালীন সময়ে সাংবাদিকেরা পেশাগত দায়িত্ব পালনের সময় উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, কাউন্সিলর লিটন আব্বাসী ও ভাওরখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাব মিয়া সহ কয়েকজনে বলেন, সাংবাদিক লাগবেনা; তোমরা চলে যাও উত্তেজিত হয়ে বলতে থাকলে, এক পর্যায়ে সাংবাদিকরা জানতে চাইলেন, আমরা কি চলে যাবো? বলতেই তেরে উঠে সবাই বলেন সবাই চলে যাও। পরে স্থানীয় সাংবাদিকরা সম্মেলন স্থল ত্যাগ করে চলে আসেন।

এ বিষয়ে মেঘনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল আলমের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি মঞ্চে ছিলাম; এই বিচার পরে হবে আপনারা আবার আসেন।

সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার বলেন, সাংবাদিকদের বের করেনি যারা মোবাইলে ভিডিও করতে ছিল তাদের বের করা হয়েছে।

সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব এমরান হোসেন আকাশের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায় নি।

এ বিষয়ে মেঘনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল হাসান বিপ্লব ও সাধারণ সম্পাদক শহিদুজ্জামান রনি বলেন, সম্মেলনের আয়োজকরা প্রেসক্লাবে সাংবাদিকরা উপস্থিত থাকার জন্য দাওয়াত পত্র দেন। সেই সুবাদে স্থানীয় সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনের সময়, আকস্মিক কয়েকজন কাউন্সিলর উত্তেজিত হয়ে সাংবাদিকদের চলে যেতে বলেন।

উল্লেখ্য পূর্ব নির্ধারিত সময়ে গতকাল শনিবার উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি ছিলেন—কুমিল্লা-১আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, জেলা বিজ্ঞান ও  প্রযুক্তি সম্পাদক ব্যারিস্টার নাঈম হাসানসহ জেলা উপজেলা ও কেন্দ্রীয় আ.লীগের নেতারা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT