রবিবার , ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
এবার ঘরে ঘরে মৌসুমী ফল দিলেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন দাউদকান্দির গোমতী নদীতে চাঁদাবাজি বন্ধের দাবি জানিয়েছেন জাহাজ মালিক সমিতি ভোলায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ গৌরীপুর শিল্পীগোষ্ঠীর সভাপতি আলী মনসুরের মৃত্যুতে শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত সাপাহারে হতাশা কাটাতে জমে উঠেছে অনলাইন আম ব্যবসা সাপাহারে সফল উদ্যোক্তার রপ্তানি যোগ্য আম্রপালি আম গেল ইংল্যান্ডে সাপাহারে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর পাবার অপেক্ষায় ৬০ জন গৃহহীন পরিবার পরিবারের জিম্মায় আবু ত্ব-হা মোহাম্মদ আদনান কুরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ করলো দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী  গৌরীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের দাফন সম্পন্ন

ভোলায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রাইভেট শিক্ষক গ্রেফতার




ভোলার চরফ্যাশনে পঞ্চম শ্রেনীতে পড়ূয়া স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রাইভেট শিক্ষক মোঃ বাহাউদ্দিন (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৯জুন) সকালে আসামী মোঃ বাহাউদ্দিনকে চরফ্যাশন আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও ভিক্টিম পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে ভিক্টিম ছাত্রীর মা বাদী হয়ে চরফ্যাশন থানায় যৌন নিপীড়নের দায়ে প্রাইভেট শিক্ষক মোঃ বাহাউদ্দিকে আসামী করে মামলাটি দায়ের করেন। চরফ্যাশন থানা পুলিশ মামলার এজাহারভূক্ত আসামী মোঃ বাহাউদ্দিনকে রাতেই গ্রেফতার করেন।

অভিযুক্ত মোঃ বাহাউদ্দিন জিন্নাগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাওলানা রুহুল আমিনের ছেলে এবং স্থানীয় ঔষধ ব্যবসায়ী। গত সোমবার বিকালে জিন্নাগর ইউনিয়নের চকবাজার এলাকার কাজী বাড়ির দরজায় অভিযুক্ত মোঃ বাহাউদ্দিনের ঔষধের দোকানে এ যৌন নিপীড়নের ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভিক্টিম ছাত্রী ও এলাকার আরোও কিছু শিশু শিক্ষার্থীরা দীর্ঘ এক বছর যাবত প্রতিবেশী ঔষধ ব্যবসায়ী মোঃ বাহাউদ্দিনের নিকট প্রাইভেট পড়ে আসছেন।প্রতিদিনের মতো সোমবার বিকেলে ভিক্টিম ওই ছাত্রী প্রাইভেট পড়তে গেলে পড়া শেষে অন্য শিক্ষার্থীদের ছুটি দিলেও ঔষধের দোকান পরিস্কারের কথা বলে ওই ছাত্রীকে রেখে দেয় শিক্ষক বাহাউদ্দিন।

পরে দোকানের পিছনের অংশে নিয়ে সে ভিক্টিম ছাত্রীকে জোড়পূর্বক তার পরিধেয় স্যালোয়ার খুলে গোপন স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় ভিক্টিম ছাত্রী চিৎকার দিলে শিক্ষক বাহাউদ্দিন তাকে ছেড়ে দেয়। বাড়ি এসে মেয়ে ঘটনাটি তার মাকে জানায়। তার মা বিষয়টি এলাকার গণ্যমান্যদের জানিয়ে মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্ত প্রাইভেট শিক্ষক মোঃ বাহাউদ্দিনকে আসামী করে চরফ্যাশন থানায় একটি মামলা দায়ের করেন।

চরফ্যাসন থানার অফিসার ইন চার্জ (ওসি) মোঃ মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভিক্টিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার এজাহার ভূক্ত আসামী বাহাউদ্দিনকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৮,৪৪,৯৭০
১৯ জুন, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৭,৭৮,৪২১
জুন ১৯, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১৩,৩৯৯
জুন ১৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৩৮,৬৯,০৪৭
জুন ১৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৭,৮৭,০০,১৭১
জুন ১৯, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত