বুধবার , ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক ও দুর্নীতি বিরোধী সচেতনতামূলক মানববন্ধন অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর কাছে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান বগুড়া আদমদীঘিতে ইরামতি খালে ১ যুবকের ভাসমান লাশ উদ্ধার সাইফুর হত্যা মামলার আসামী গ্রেফতার,শ্বাসরোধে পরিকল্পিত হত্যা চাঁপাইনবাবগঞ্জে প্রকল্পের ভাগবাটোয়ারা নিয়ে শিবগঞ্জে আওয়ামীলীগের সংঘর্ষে আহত ৫ চাঁপাইনবাবগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন চুয়াডাঙ্গা পুলিশ অফিস ও জীবননগর থানা পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালো জয়বাংলা গ্রুপ শ্রীমঙ্গল ম্যাক বাংলাদেশ এর আয়োজনে ত্রান বিতরন অনুষ্ঠিত নানা কর্মসুচির মধ্যদিয়ে ফুুলবাড়ীতে জাকজমক ভাবে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভোলার শশীভূষণের দুই শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার,স্বস্তিতে এলাকাবাসী




ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার বিভিন্ন অপরাধের হোতা শশীভূষণ শাহাজান হোটেল এন্ড রেস্টুরেন্টে হামলা করে লুটপাট ও ভাংচুর করার অভিযোগে শীর্ষ সন্ত্রাসী আঃ রাজ্জাক(৫০) ও বেল্লাল হোসেন(৪০)নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাদেরকে শশীভূষণ বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

এদিকে এই দুই শীর্ষ সন্ত্রাসী গ্রেফতারে শশীভূষণ এলাকাবাসী মধ্যে স্বস্তি ফিরে এসেছে বলে একাধীক ব্যবসায়ী জানান। শশীভূষণের রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম মিয়া বলেন, এদের অত্যাচারে শশীভূষণের সাধারন মানুষ শান্তিতে ঘুমাতে পারে নাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, আঃ রাজ্জাক ও বেল্লাল দীর্ঘদিন শশীভূষণ বাজারে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড  চালিয়ে যাচ্ছেন। এদের অত্যাচারে শশীভূষণ বাজারের সাধারন ব্যবসায়ীরা ঠিকমত ব্যবসা-বানিজ্য করতে পারছেনা। মাদক ব্যবসা,চাঁদাবাজী,জমি ও ভিটি দখল,ধর্ষণ ও সাধারন ব্যবসায়ীদের দোকানে ঘরে রাতের আধারে হামলা করে মালামাল লুণ্টন করাসহ এমন কোন অপরাধ নাই যে তারা করেন নাই। তাদের অত্যাচারে শশীভূষনের সাধারন মানুষ অতিষ্ট।

হোটেল মালিক শাহাজান বলেন, আঃ রাজ্জাক ও বেল্লাল এলাকার চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও সেবনকারী। তারা দীর্ঘদিন ধরে শশীভুষণ এলাকায় মাদক, চাঁদাবাজী,জমি ও ভিটি জবর দখল করে আসছে। তারা ভূমিদস্যু আদম ব্যবসায়ী নুরুল ইসলাম বাচ্চুর সন্ত্রাসী বাহীনির প্রধান হয়ে এলাকায় সাধারন মানুষের দোকান ঘর ভাংচুর ও লুটপাট করে আসছে। তাদের ভয়ে সাধারন মানুষ মুখ খুলে কথা বলতে সাহস পাচ্ছে না। কেউ কিছু বললে তাকে এই সন্ত্রাসী বাহীনি দ্বারা ইজ্জত সম্মান হারাতে হয়।

শাহজাহান আরো জানান, গত রবিবার রাতে বেঁচাকেনা শেষে হোটেল বন্ধ করে বাড়িতে চলে যান। সোমবার ভোর রাতে নুরুল ইসলাম বাচ্চু(ওরফে আদম বাচ্চু) নেতৃত্বে আঃ রাজ্জাক ও বেল্লালসহ ১৫/২০জনের সন্ত্রাসী বাহীনি হোটেলে ঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট করে যাবতীয় মালামাল ট্রাকে করে নিয়ে যায়। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে।

ভাংচুর ও লুটপাটের ঘটনায় হোটেল মালিক মো. শাহজাহান বাদী হয়ে গত কাল সোমবার রাতে নুরুল ইসলাম বাচ্চুকে প্রধান আসামী করে ১৫ জনের নামে শশীভূষণ থানায় একটি মামলার দায়ের করেন।

 

 

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত