শুক্রবার , ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,১৮,৮২৯

সুস্থ

১৯,৬১,২৬০

মৃত্যু

২৯,৩৪৫

২০ সেপ্টেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ভোলার ঢালচর ইউনিয়ন আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ; আহত ৮; আটক ১

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার ঢালচর ইউনিয়নে মাছ ঘাটের সোলার বাতি তুলে নেয়াকে কেন্দ্র করে আ’লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এ সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন কর্মী-সমর্থক আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন। রাতেই ঢালচর ইউনিয়ন পরিষদ সদস্য মোস্তফা কমান্ডার বাদী হয়ে ১১ জনকে আসামি করে দক্ষিণ আইচা থানায় মামলা একটি দায়ের করেন। পুলিশ মামলার আসামী কাওছার নামের একজনকে আটক করেছেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আটককৃত যুবক কাওছারকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার রাতে ঢালচর ইউনিয়নের ঢালচর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর পরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে মৎস্যঘাটের জেলেদের সুবিধার জন্য ঘাটে একটি সোলার বাতি স্থাপন করা হয়। সম্প্রতি সময়ে ইউনিয়ন আ’লীগের আহবায়ক আবুল কালাম বেপারীর কর্মীরা ওই সোলার বাতিটি রাতের আধাঁরে তুলে নিয়ে বাজারের একটি মালিকানাধীন দোকানের সামনে স্থাপন করেন। আড়ত মালিক জেলেরা বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি ইউপি সদস্য মোস্তফা কমান্ডারকে ঘটনাস্থলে পাঠান।

ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্য মোস্তফা কমান্ডার বিষয়টি জানতে চাইলে ঢালচর ইউনিয়ন আ’ লীগের আহবায়ক আবুল কালাম বেপারীর কর্মীরা ইউপি সদস্য মোস্তফার ওপর হামলা চালায়। ইউপি সদস্যের ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে আ’লীগের আহবায়ক আবুল কালাম বেপারী ও ইউপি চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদারের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পরেন।

ইউপি চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদার জানান, রাতের আঁধারে মৎস্যঘাটের সোলার বাতিটি তুলে নেয়ার কারন জানতে চাইলে আ’লীগ আহবায়ক আবুল কালাম বেপারীর লোক জন ইউপি সদস্যের ওপর হামলা চালায়। এসময় মোস্তফা কমান্ডারসহ ৫ জন আহত হন।

অপরদিকে আওয়ামা লীগের আহাবয়ক আবুল কালাম বেপারী দাবি করেছেন, সোলার বাতি তুলে নেয়াকে কেন্দ্র করে ইউপি সদস্য মোস্তফা কমান্ডরসহ চেয়ারম্যানের কর্মীরা তার কর্মীদের ওপর হামলা করেছেন এতে তার ৪ জন কর্মী আহত হয়েছে। তার কর্মীরা আ’লীগ অফিস ভাংচুরের বিষয়টি সঠিক নয়।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ১ জনকে আটক করে চরফ্যাশন আদালতে সোপর্দ করেছেন। ঘটনার পরপরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,১৮,৮২৯
২০ সেপ্টেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৬১,২৬০
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৩৪৫
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৩২,২৪২
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬১,৭৭,৩৮,০৪৪
সেপ্টেম্বর ২০, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত