শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

বড়লেখায় মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালন




মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন হয়েছে ।

রাত বারোটার সময় শহীদ মিনারে ফুল দিয়ে দিবসের কার্যক্রম আরম্ভ করেন। বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ ও ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন আহমদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলানির্বাহি অফিসার শামীম আল ইমরান ও ভূমি কমিশনার নুসরাত লায়লা নীরার নেতৃত্বে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বড়লেখা পৌরসভা মেয়র আবুল ইমাম কামরান চৌধুরীর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে থানা প্রশাসন থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়াও বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারবৃন্দ, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের পক্ষ থেকে, বড়লেখা সরকারি পিসি স্কুল,বড়ালেখা নারীশিক্ষার ডিগ্রী কলেজের পক্ষ থেকে, বড়ালেখা বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। দুর্বার মুক্ত স্কাউট দল, উপজেলা স্কাউট সম্পাদক রিয়াজুল ইসলাম, সহকারী কমিশনার নাজিম উদ্দিন এর নেতৃত্বে উপজেলা স্কাউট এর পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন। বড়লেখা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরবর্তীতে সকাল ৯ ঘটিকার সময় বড়লেখা আওয়ামী পরিবারের আয়োজনে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,কৃষক লীগ, তাঁতী লীগসহ সকল অঙ্গসংগঠন উপজেলা আওয়ামী লীগের অফিসে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি আরম্ভ করেন। উত্তোলন শেষে বড়লেখা আওয়ামী লীগের নেতৃত্বে উপজেলা শহরে এক রেলি আয়োজন করা হয়। রেলি শেষে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌর মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নিয়াজ আহমেদ, সাবেক ছাত্রনেতা লন্ডনপ্রবাসী আফতাব আলী, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক ইকবাল হোসেন স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ, বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত