ঢাকা (দুপুর ১:৫০) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সিলেটে বেড়েছে নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম Meghna News দাউদকান্দিতে স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন Meghna News কোটা আন্দোলন : সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী Meghna News ঢাবি ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক গৌরীপুরে ছুরিকাঘাত Meghna News টাঙ্গাইলে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের হামলা Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News যাত্রাবাড়ী ফ্লাইওভারে সংঘর্ষ, হাসপাতালে নেয়ার পথে যুবকের মৃত্যু Meghna News ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ২০ Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী

বোকাইনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন
বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন



অনিয়ম ও অর্থ আত্মসাৎ এর ঘটনায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

বুধবার (৩১ জানুয়ারি) এ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন বোকাইনগর ইউনিয়ন পরিষদের ৯ জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য। চেয়ারম্যানের প্রতি তারা অনাস্থা প্রকাশ করেছেন।

বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনাস্থার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম।

অনাস্থা প্রদানের কারণ হিসেবে অভিযোগে উল্লেখ করা হয়েছে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন টেন্ডারব্যতীত বিক্রয় করে পরিষদের ফান্ডে কোন টাকা জমা না করে আত্মসাৎ, বিধি মোতাবেক প্যানেল চেয়ারম্যান নির্বাচন না করা, কর্মসৃজন প্রকল্পের ১৮০ জন শ্রমিকের নামের সীম নিজের দখলে রেখে টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ, ইউনিয়ন পরিষদের ভ‚মি অধিগ্রহণের টাকা আত্মসাৎ, ইউপি সদস্যদের কাছ থেকে রেজুলেশনে অগ্রীম স্বাক্ষর নিয়ে প্রকল্প কমিটি গঠন করে অর্থ আত্মসাৎ, সাব-রেজিষ্ট্রি অফিসের ১% টাকা উত্তোলন করে আত্মসাৎ, ইউনিয়ন পরিষদের আদায়কৃত ট্যাক্স ও ট্রেড লাইসেন্সের আদায়কৃত টাকা আত্মসাৎ, ইউপি সদস্যদের সঙ্গে খারাপ আচরণ ও মহিলা কোঠায় প্রাপ্ত প্রকল্প মহিলা সদস্যদের প্রদান না করা।

অনাস্থাপত্রে স্বাক্ষর করেন ইউপি সাধারণ সদস্য- মোঃ চুন্নু মিয়া, মোঃ ইসহাক মিয়া, বদর উদ্দিন, গাজীবুর রহমান, মোঃ কামাল হোসেন, আঃ রহিম, মোঃ আব্দুস সেলিম, মোঃ মারুফ মিয়া, মোঃ শাহাব উদ্দিন, সংরক্ষিত সদস্য নুরুন্নাহার, মোছাঃ শিরিনা বেগম ও কুলছুমা বেগম।

এ ব্যাপারে বোকাইনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো সম্পূর্ণ ভুয়া, মিথ্যা, বানোয়াট, প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম বলেন, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনাস্থার অভিযোগ পেয়েছি। অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT