বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বোকাইনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন
বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন

<script>” title=”<script>


<script>

অনিয়ম ও অর্থ আত্মসাৎ এর ঘটনায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

বুধবার (৩১ জানুয়ারি) এ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন বোকাইনগর ইউনিয়ন পরিষদের ৯ জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য। চেয়ারম্যানের প্রতি তারা অনাস্থা প্রকাশ করেছেন।

বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনাস্থার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম।

অনাস্থা প্রদানের কারণ হিসেবে অভিযোগে উল্লেখ করা হয়েছে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন টেন্ডারব্যতীত বিক্রয় করে পরিষদের ফান্ডে কোন টাকা জমা না করে আত্মসাৎ, বিধি মোতাবেক প্যানেল চেয়ারম্যান নির্বাচন না করা, কর্মসৃজন প্রকল্পের ১৮০ জন শ্রমিকের নামের সীম নিজের দখলে রেখে টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ, ইউনিয়ন পরিষদের ভ‚মি অধিগ্রহণের টাকা আত্মসাৎ, ইউপি সদস্যদের কাছ থেকে রেজুলেশনে অগ্রীম স্বাক্ষর নিয়ে প্রকল্প কমিটি গঠন করে অর্থ আত্মসাৎ, সাব-রেজিষ্ট্রি অফিসের ১% টাকা উত্তোলন করে আত্মসাৎ, ইউনিয়ন পরিষদের আদায়কৃত ট্যাক্স ও ট্রেড লাইসেন্সের আদায়কৃত টাকা আত্মসাৎ, ইউপি সদস্যদের সঙ্গে খারাপ আচরণ ও মহিলা কোঠায় প্রাপ্ত প্রকল্প মহিলা সদস্যদের প্রদান না করা।

অনাস্থাপত্রে স্বাক্ষর করেন ইউপি সাধারণ সদস্য- মোঃ চুন্নু মিয়া, মোঃ ইসহাক মিয়া, বদর উদ্দিন, গাজীবুর রহমান, মোঃ কামাল হোসেন, আঃ রহিম, মোঃ আব্দুস সেলিম, মোঃ মারুফ মিয়া, মোঃ শাহাব উদ্দিন, সংরক্ষিত সদস্য নুরুন্নাহার, মোছাঃ শিরিনা বেগম ও কুলছুমা বেগম।

এ ব্যাপারে বোকাইনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীন বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো সম্পূর্ণ ভুয়া, মিথ্যা, বানোয়াট, প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম বলেন, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মোক্তাদীর শাহীনের বিরুদ্ধে অনাস্থার অভিযোগ পেয়েছি। অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত