মঙ্গলবার , ২রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

বুয়েটে দুজনের করোনা শনাক্ত

বুয়েটে দুজনের করোনা শনাক্ত

Ad_970x120

বুয়েটের শিক্ষকদের কোর্য়াটার থেকে দুজন করোনাভাইরাসে আক্রান্ত রোগীকে শনাক্ত করা হয়েছে।লক্ষণ দেখে আইইডিসিআর এ পরীক্ষার পর ফলাফল পজটিভি আসায় ‘লাল ভবন’ নামে পুরো ভবনটি লকডাউন করেছে বুয়েট প্রশাসন।

বুধবার বিকালে চকবাজার থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা মওদুদ হাওলাদার এ তথ্য জানিয়েছেন।তবে ওই চকবাজার থানার এসআই বিপ্লব কুমার জানিয়েছেন, সোমবার (২৩ র্মাচ) ভবনটি লকডাউন করা হয়েছে।আক্রান্ত দুজন হলেন, বুয়েটের একজন শিক্ষকের মা ও বোন। তাদের পরচিয় প্রকাশ করা হয়নি। তারা সম্প্রতি ভারতে চিকিৎসার জন্য গিয়েছেলিন। ধারণা করা হচ্ছ,সেখান থেকেই এ ভাইরাসে সংক্রমিত হয়ে এসেছেন তারা।

মওদুদ হাওলাদার জানান, ভারত থেকে চিকিৎসা করে আসার পরে আক্রান্ত দুইজন নারায়ণগঞ্জে ছিলেন। সেখানে অসুস্থ হওয়ায় তাদরে ঢাকায় নিয়ে আসা হয়। বিভিন্ন উপসর্গ দেখা দিলে এ দুজনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর। পরীক্ষায় করোনাভাইরাস পজটিভি আসায় এই শিক্ষকদরে পুরো ভবনটি লকডাউন করা হয়। ওই ভবনে অবস্থানকারী সবাইকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।আক্রান্ত দুই জনের শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো বলে জানয়িছেনে মওদুদ হাওলাদার।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত