শনিবার , ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কারণেই আজ আমরা একটি স্বাধীন ভূখন্ড ও স্বাধীনতার পতাকা পেয়েছি -ডেপুটি স্পীকার ভোলায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত সিলেট জোনের তরবিয়তী মজলিস দাওয়াতী কাজে ব্যাপকভাবে ঝাপিয়ে পড়তে হবে -মজদুদ্দীন আহমদ ইলিয়াস আহমেদ চৌধুরী(কাঁঠালবাড়ী)ফেরী ঘাট পদ্মা সেতুর নদী শাসনের জন্য স্থানান্তর,ফেরি,লঞ্চ ও স্পীডবোটসহ সকল নৌযান চলাছে বাংলাবাজার ঘাটদিয়ে বেতন গ্রেড উন্নতির দাবীতে কর্মবিরতি,শিবচরে এক সপ্তাহ ধরে টিকাদানসহ স্বাস্থ্যসেবা কার্যক্রম বন্ধ,ভোগান্তিতে সাধারণ মানুষ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আর নেই গৌরীপুরে আজানরত অবস্থায় মুয়াজ্জিনের মৃত্যু উলিপুর মুক্ত দিবস আজ করোনা আক্রান্ত সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আগামীর নতুন দিনে, স্বপ্নের নতুন পৌরসভা গড়তে চাই:-মেয়র সেইন

বিটিভিতে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের গৌরীপুরে সংবর্ধনা




বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) কৃর্তক আয়োজিত ‘মা ও শিশু বিষয়ক’ বিতর্ক প্রতিযোগিতা ২০১৯ এর বিজয়ী দল গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের বিজয়ী শিক্ষার্থীদের বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিদ্যালয়ের হলরুমে সংবর্ধনা দেয়া হয়েছে।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ লুৎফা খাতুন এর সার্বিক তত্তাবধানে ও সহকারী শিক্ষক বদরুল আলমের সঞ্চালনায় আলোচনা পর্বে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক সাজ্জাদ হোসেন, সহকারী শিক্ষক আব্দুল মালেক প্রমুখ।

এছাড়াও বক্তব্য রাখেন বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দলের দলনেতা দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ তারেক রহমান শিমুল, দ্বিতীয় বক্তা দশম শ্রেণির শিক্ষার্থী তৌসিফ হাসিন, প্রথম বক্তা নবম শ্রেণির শিক্ষার্থী পথিক হাসান প্রান্ত ও ছাত্রদের পক্ষ থেকে ৭ম শ্রেণির শিক্ষার্থী আদনান সামী। আলোচনা শেষে বিজয়ীদের হাতে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট, সম্মাননা স্মারক তোলে দেন অতিথিরা।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর বাংলাদেশ টেলিভিশন ভবনে অনুষ্টিত হয়েছে ‘মা ও শিশু বিষয়ক’ বির্তক প্রতিযোগিতা ২০১৯। এতে অংশগ্রহণ করেন নরসিংদী জেলা সদরের শীলমান্ধী তাহেরা আছমত মাধ্যমিক বিদ্যালয় ও ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিদের তথ্যবহুল ও যৌক্তিক বক্তব্য শেষে বিজ্ঞ বিচারকগণ গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়কে বিজয়ী ঘোষণা করেন।

গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ও বিজয়ী দলনেতা হলেন শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খলিলুর রহমানের পুত্র মোঃ তারেক রহমান শিমুল, ২য় বক্তা হিসেবে মাওহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের পুত্র তৌসিফ হাসিন ও ১ম বক্তা হিসেবে মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূর মোহাম্মদ কালনের কনিষ্ট পুত্র পথিক হাসান প্রান্ত।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত