ঢাকা (রাত ১১:৫৬) রবিবার, ২৬শে মে, ২০২৪ ইং

বছরের সবচেয়ে বড় মেগা ইভেন্ট “বৃক্ষমেলা-২০২৩”

পঞ্চভুজ ফাউন্ডেশন এবং অঙ্গীকার আয়োজিত বছরের সবচেয়ে বড় মেগা ইভেন্ট “বৃক্ষমেলা-২০২৩“।
পঞ্চভুজ ফাউন্ডেশন এবং অঙ্গীকার আয়োজিত বছরের সবচেয়ে বড় মেগা ইভেন্ট “বৃক্ষমেলা-২০২৩“।



চলতি মাসের ১৪-১৫ তারিখে রাজধানীর ধানমন্ডি সাইন্স ল্যাবরেটরি বিসিএসআইআর স্কুল এন্ড কলেজ (BCSIR School and College)-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে পঞ্চভুজ ফাউন্ডেশন এবং অঙ্গীকার আয়োজিত বছরের সবচেয়ে বড় মেগা ইভেন্ট “বৃক্ষমেলা-২০২৩“।

মেলায় বিশেষ প্রজাতির গাছের প্রদর্শনীসহ থাকবে স্বল্প মূল্যে গাছ বিক্রয় কেন্দ্র ও বৃক্ষ ডাক্তারের পরামর্শ গ্রহণের সুযোগ।এছাড়াও থাকবে চিত্রাঙ্কন ও ফটোগ্রাফি প্রতিযোগিতাসহ নানা আয়োজন।

আয়োজন সফল করতে এরই মধ্যে বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে আয়োজকরা। তারই ধারাবাহিকতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চালানো হচ্ছে ক্যাম্পেইন।

 

ঢাকার ইভনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে চলছে বৃক্ষমেলা-২০২৩ এর ক্যাম্পেইনের একাংশ

বৃক্ষমেলায় চাইলে আপনিও অংশ নিতে পারেন। মাত্র ৯৯টাকায় নিবন্ধন করে আপনি পাবেন মেলা চলাকালীন দুইদিনের ফ্রি প্রবেশাধিকার সাথে উপহার হিসেবে পাবেন পরিবেশ বন্ধু গাছ (ফল/ফুল/ঔষধি), পরিবেশবান্ধব কাগজের তৈরি বিশেষ কলমসহ আরোও সব আকর্ষণীয় উপহার।

নিবন্ধন করার জন্য রাখা হয়েছে একাধিক সহজ পদ্ধতি। আপনি চাইলে নির্ধারিত অনলাইন ফরম পূরণ বা আয়োজকদের অফিশিয়াল ফেসবুক পেজে অথবা ইভেন্ট ভেন্যুতে সরাসরি উপস্থিত হয়েও নিবন্ধন করতে পারবেন। এছাড়াও বিশেষ প্রয়োজনে হেল্প লাইনে কল করেও নিবন্ধন সম্পর্কিত সহযোগিতা নিতে পারেন।

অনলাইনে নিবন্ধন করতে চাইলে আপনাকে প্রথমেই অনলাইন ফরমের ওয়েভ লিঙ্কে ক্লিক করতে হবে। লিঙ্কে গিয়ে সতর্কতার সাথে প্রয়োজনীয় সব তথ্য প্রদান করার সময় পূর্ব নির্ধারিত নিবন্ধন ফি মাত্র ৯৯টাকা মোবাইল ব্যাংকিং “বিকাশ/রকেট/নগদ” এর মাধ্যমে প্রদান করে ট্রানজেকশন আইডিটি অনলাইন ফরমের ট্রানজেকশন আইডি (Transaction ID) চাওয়া ঘরে প্রদান করতে হবে এবং সব তথ্য পূরণ করা হয়ে গেলে পুনরায় যাচাই করে সাবমিট করুন। মনে রাখবেন ভুল তথ্য প্রদান করা হলে আপনার নিবন্ধনটি বাতিল হয়ে যেতে পারে।

 

টিম পঞ্চভুজ এবং টিম অঙ্গীকার-Ongikar এর যৌথ মিটিং এর একাংশ

উল্লেখ্য যে, পঞ্চভুজ ফাউন্ডেশন এবং অঙ্গীকার আয়োজিত বছরের সবচেয়ে বড় মেগা ইভেন্ট “বৃক্ষমেলা-২০২৩” -এ মিডিয়া পার্টনার হিসেবে থাকছে Radio Dhoni 91.2 এবং Meghna News। ফুড পার্টনার হিসেবে রয়েছে Taste T by Daalia, ক্লাব পার্টনার হিসেবে “Youth’s Foundation” এবং “Sakib Photography”, স্টল পার্টনার “Oxygen Nursery“।

অনলাইনে নিবন্ধনের জন্য ফরম লিঙ্কঃ https://shorturl.at/lvwSY

বিকাশ ও নগদ নম্বরঃ 01732658256, রকেট নম্বরঃ 018630494456

যেকোনো প্রয়োজনেঃ 01847358660, 01869063954, 01863049445

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT