বুধবার , ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে ভোলার শশীভূষণে সাবেক অধ্যক্ষর বিরুদ্ধে এজাহার দাখিল বড়লেখা পৌর নির্বাচনে ৩ জন মেয়র প্রার্থী সহ ৪৩ জনের মনোনয়নপত্র দাখিল বগুড়ার আদমদীঘিতে নাগরনদে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুই জনের কারাদন্ড পীরগাছা থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার বগুড়ার সান্তাহারে ১০০পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সাঘাটায় বাঁধের রেগুলেটর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন নাগরপুরে ৯টি ঝুঁকি পূর্ণ প্রত্নতাত্ত্বিক ভবন সিলগালা করল কর্তৃপক্ষ বড়লেখায় বিষপানে কিশোরী মাছুমার আত্মহত্যা সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিরপুরের সুলতানপুর এলাকায় ৩৪ দিনে নিখোঁজ-০২

কমিউনিটি ক্লিনিকের জায়গা দখল করে অবৈধ ঘর নির্মান : চিকিৎসা সেবা ব্যাহত




বগুড়ার আদমদীঘি উপজেলার কাশিমালা সরকারি কমিউনিটি ক্লিনিকের জায়গা অবৈধ দখল করে দোকান ঘর নির্মান করায় রোগি যাতায়াত ও চিকিৎসা সেবা মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে। অবিলম্বে জায়গা থেকে স্থাপনা অপসারণ করার প্রয়োজন বলে ভোক্তভুগী মহলের দাবী।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান সাংবাদিকদের জানান, অত্র বিভাগের অধিনে সদর ইউপি কাশিমালা গ্রামে ৫শতক জমির উপড় সরকারি কমিউনিটি ক্লিনিক রয়েছে। ওই ক্লিনিকের সামনের জায়গা সাইফুল, আব্দুলসহ বেশ কয়েকজন অবৈধ ভাবে জবরদখল করে টিনের বেড়া ও ছাউনি দিয়ে ঘর নির্মান করেছে।

এতে ক্লিনিকে রোগিদের যাতায়াতের পথ প্রায় বন্ধ হয়ে পড়েছে এবং ক্লিনিকটি ঢেকে পড়ায় চিকিৎসা সেবা মারাত্মক ভাবে বিঘিন্ত হচ্ছে। প্রতিদনি এই কমিউনিটি ক্লিনিকে দেড়শ থেকে দু‘ শত রোগিদের সেবা দেয়া হয়ে থাকে।

এদিকে সরকারি কমিউনিটি ক্লিনিকের জয়গা দখলকারি সাইফুল ও আব্দুলকে দোকান ঘর অপসারণের কথা বলা হলেও তারা কোন পদক্ষেপ নিচ্ছেন না।

দখলকারি আব্দুল জানায়, জায়গাটি পড়ে ছিল তাই দোকান ঘর করেছি। সমস্যা হলে সরিয়ে নেব। এলাকাবাসি জরুরি ভাবে ক্লিনিকের সামনের সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবী জানান।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত