ঢাকা (রাত ১১:১৩) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হলেন সনজিত চন্দ্র দাস : এলাকায় আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হলেন সনজিত চন্দ্র দাস : এলাকায় আনন্দ মিছিল



ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ায় আনন্দে ভাসছে গৌরীপুর। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে। এছাড়াও সারাদিনই তিনি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এবং মিষ্টি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। মন্ত্রণালয়ের উপসচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে সনজিতকে গ্রেড-৯ এর বেতনের সর্বোচ্চ ধাপ অর্থাৎ ৫৩,০৬০/ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা সন্তুষ্টি (যেটি আগে ঘটে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাসাইনমেন্ট অফিসার পদে যোগদানের তারিখ থেকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

খবরটি গৌরীপুরে ছড়িয়ে পড়লে গৌরীপুরের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে আনন্দ ছড়িয়ে পড়ে। রাতে সনজিত বাসায় আসলে তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, ইউপি চেয়ারম্যান হযরত আলী, যুবলীগের সভাপতি সানাউল হক, পৌরসভার সাবেক কাউন্সিলার আব্দুল কাদির, ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সনজিতের বন্ধুরাসহ বিভিন্ন মহল ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এবং মিষ্টিমুখ করায়। সনজিতের নিয়োগের খবরটি ছিল ফেইসবুকে ভাইরাল।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT