মঙ্গলবার , ৩১শে মার্চ, ২০২০ ইং

Ateam IT Solution

প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন ও কম্বল বিতরন করলেন জেলা সমাজ সেবা কার্যালয়

প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন ও কম্বল বিতরন করলেন জেলা সমাজ সেবা কার্যালয়

মো. শাকিল হোসেন শওকত, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের কমরেড আসলাম উদ্দিন অটিস্টিক ও প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন টাঙ্গাইল জেলা সমাজ সেবা কার্যালয়।
২৬ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার সকালে বিদ্যালয়টি পরিদর্শন করেন টাঙ্গাইল জেলা সমাজ সেবা দপ্তরের উপ-পরিচালক মো. শাহ আলম।  এ সময় তিনি ২০১০ সালে স্থাপিত ৩৯ শতাংশ জমির উপর এ প্রতিবন্ধী বিদ্যালয়ের কার্যক্রম  সঠিকভাবে পরিচালিত হচ্ছে কিনা তা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে প্রথম- পঞ্চম শ্রেনী পর্যন্ত ১৪০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে শীতের কম্বল বিতরন করেন।
এ সময় তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাকে গুরুত্ব সহকারে দেখছে, বিশেষ করে অটিস্টিক ও প্রতিবন্ধী কোন শিশুই যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়, সে ব্যাপারে সরকার সর্বদা সজাগ রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তার কার্ডে তাই প্রতিবন্ধী শিশুদের আঁকা ছবি সবসময় স্থান পায়। এরই প্রতিফলন হিসেবে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপন হচ্ছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, দাতা আলেয়া খাতুন, বিদ্যালয়ের সভাপতি মো. মনির হোসেন,  প্রধান শিক্ষিকা শাহানাজ আক্তার, দাতা সানজিমা আক্তার, টাঙ্গাইল জেলা সমাজ সেবা কার্যালয়ের  জুনিয়র হিসাব সহকারী মো. আতোয়ার রহমান, বনগ্রাম দাখিল মাদ্রাসার সভাপতি মো. আব্দুল হাই, সলিমাবাদ ১ নং ওয়ার্ডের মেম্বার মো. শাহানুর ইসলাম স্বপন, গয়হাটা ৭নং ওয়ার্ডের মেম্বার খায়রুল ইসলাম, মো. আবু বক্কর ছিদ্দিক, প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকা, অভিভাবক সহ বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ateam IT Solution

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত