ঢাকা (রাত ১০:২২) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

পুনরায় নির্বাচিত হলে মেঘনাকে স্নার্ট উপজেলায় রুপ দেবো : রতন শিকদার



জনগণের ভোটে পুনরায় নির্বাচিত হলে মেঘনা উপজেলাকে স্মার্ট উপজেলায় রুপ দেওয়ার কথা বলেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা পরিষদ নির্বাচনে মটর সাইকেল প্রতীকের প্রার্থী আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার।

 

(৩০ এপ্রিল) মঙ্গলবার উপজেলার লুটেরচর ইউনিয়নের কান্দারগাঁও চৌরাস্তায় এক পথসভায় এ কথা বলেন তিনি।

 

তিনি আরও বলেন, আমি বিগত পাঁচ বছর আপনাদের সেবা দিয়েছি, এতে আমার ভুল ত্রুটি হতে পারে। আপনাদের কাছে অনুরোধ করছি আমার ভুল ত্রুটির দিক না তাকিয়ে আমাকে আরেকটি বার সুযোগ দিন। আপনারা ৮ মে নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে একটি করে মটর সাইকেল প্রতীকে ভোট দিবেন।

 

রতন শিকদার বলেন, আমি ন্যায়ের পক্ষে ছিলাম। কখনও অন্যায় করিনি। কারো উপকার না করতে পারলেও কারো ক্ষতি করিনি। আগামী দিনে সুযোগ পেলে আপনাদের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করবো।

 

মটর সাইকেল প্রতীকের প্রার্থী আরও বলেন, মেঘনার লুটেরচর ইউনিয়নে শিল্পানঞ্চল হয়েছে। আগামী বছর চালু হবে এই ইকোনোমিক জোন, এখানে ৫০ হাজার লোকের কর্মসংস্থান সৃষ্টি হবে। মেঘনার বাসিন্দাদের অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ করা হবে। দূর করা হবে বেকারত্ব সমস্যা।

 

বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন— গৌবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনউদ্দিন মুন্সি তপন, ভাওরখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, লুটেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানাউল্লাহ শিকদার, আব্দুল খালেক মাষ্টার, লুটেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুকবিল গাজী, মিলন মেম্বার, সরুজ মেম্বার, আব্দুল মালেক মোল্লা মেম্বার ও স্থানীয় কর্মী সমর্থকরা। পথ সভা সঞ্চালনা করেন মোহাম্মদ ডালিম।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT