সোমবার , ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ববিতে যাত্রা শুরু করলো ‘আলোর দিশা বাংলাদেশ(আদিবা)’ নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ শুরু ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি সান্তাহারে মারপিটের ঘটনায় আহত-২জন বাংলাদেশ উন্নয়নশীল দেশ হওয়াতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার ক্ষোভে স্কুল ছাত্রী লিপি আক্তারের আত্মহত্যা আদমদীঘিতে সাজনে ডাটার বাম্পার ফলনের সম্ভাবনা মাদারীপুর পৌরসভার ও শিবচর পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

নড়াইলে শ্রমিককে হত্যার অভিযোগ




নড়াইলের লোহাগড়ায় বালু জাহাজ শ্রমিক আজমল ফারাজিকে(৩৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজমল কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মৃত মোজাফফর ফারাজির ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে।

পুলিশ ও আজমলের পরিবারের সদস্যরা জানান, আজমল লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের সারুলিয়া গ্রাম এলাকায় নবগঙ্গা নদীতে বালুর জাহাজে কর্মরত ছিলেন। তিনি বাবুর্চির কাজ করতেন। গত মঙ্গলবার রাতে আজমলের লাশ তাঁর সহকর্মী শ্রমিক মিল্টন তাঁদের বাড়িতে দিয়ে আসেন। তখন পরিবারের সদস্যদের মিল্টন জানান, আজমল হৃদরোগে মারা গেছেন। পরে দেখা যায় আজমলের মাথায় আঘাতের চিহ্ন। বিষয়টি লোহাগড়া থানাকে জানানো হয়।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, লাশের ময়নাতদন্তের জন্য বুধবার দুপুরে নড়াইল সদর হাসাপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাহাজ মালিক ডালিম ও শ্রমিক মিল্টনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৬,২১৬
২৮ ফেব্রুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৯৬,৯২৪
ফেব্রুয়ারি ২৮, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪০৮
ফেব্রুয়ারি ২৮, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৩৮,৮৩৮
ফেব্রুয়ারি ২৮, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৪৪,৫৩,১৬৬
ফেব্রুয়ারি ২৮, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত