বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নড়াইলের পুরুলিয়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি গুলিবিদ্ধ




কালিয়ার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নজরুল ইসলাম কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে। গুলিবিদ্ধ নজরুলকে প্রথমে নড়াইল সদর হাসপাতাল ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ নজরুলের ভাতিজা খায়রুল বলেন, সোমবার সন্ধ্যায় চাচা (নজরুল) বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দু’টি মোটরসাইকেলযোগে চার যুবক চাচাকে শর্টগান দিয়ে গুলি করে পালিয়ে যায়। গুলিটি চাচার বামপাশের চোয়ালে লাগে।

নামপ্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানায়, গুলিবিদ্ধ নজরুল তার ব্যক্তিগত ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। সেই সূত্র ধরে সোমবার সন্ধ্যায় একটি মোটরসাইকেলে তিনজন নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে ক্রেতাবেশে ওই তিনজন ইয়ারগান দিয়ে নজরুলকে গুলি করে সেই ইয়ারগান নিয়ে পালিয়ে যায়।
নড়াইল সদর হাসপাতালের ডাক্তার প্রবীর কুমার বিশ্বাস বলেন, গুলিবিদ্ধ নজরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, কে বা কারা কী উদ্দেশ্যে গুলি করেছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ইয়ারগান বেচাকেনার বিষয়টিও যাচাই করছি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৭,০৭,৩৬২
১৫ এপ্রিল, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,৯৭,২১৪
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১০,০৮১
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৯,৮৮,৮০৯
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৩,৮৯,৭৮,৪৭৪
এপ্রিল ১৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত