সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নোবিপ্রবি করোনা ল্যাব উদ্বোধন করলেন সাংসদ পাপুল’র সহধর্মিনী সেলিনা ইসলাম (সিআইপি)

নোবিপ্রবি করোনা ল্যাব উদ্বোধন করলেন সাংসদ পাপুল’র সহধর্মিনী সেলিনা ইসলাম (সিআইপি)

নোবিপ্রবি করোনা ল্যাব উদ্বোধন করলেন সাংসদ পাপুল'র সহধর্মিনী সেলিনা ইসলাম (সিআইপি)

Ad_970x120

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য, বাংলাদেশের মানবিক রাজনীতির অন্যতম প্রবর্তক কাজী শহিদ ইসলাম পাপুল’র পক্ষে সহধর্মিনী মিসেস সেলিনা ইসলাম সি.আই.পি (সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য) গতকাল ০৭ মে শুক্রবার সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনার টেস্ট ল্যাব উদ্বোধকালে ডাক্তার ও নার্সদের সুরক্ষায় পি.পি.ই সহ চিকিৎসা সামগ্রী ও ল্যাব প্রস্তুতের জন্য নগদ ৮ লক্ষ টাকা প্রদান করেন।

উল্লেখ্য যে, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য জনাব কাজী শহিদ ইসলাম পাপুল ব্যবসায়ীক কাজে কুয়েত অবস্থানকালে করোনা ভাইরাসের কারণে বিশ্বব্যাপী যাতায়াতের মাধ্যম গুলো বন্ধ থাকায় কুয়েতে আটকে পড়েন তিনি। তবে, জনসেবায় পিছিয়ে নেই তার পরিবার। সাংসদ পাপুল’র সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মিসেস সেলিনা ইসলাম সি.আই.পি ত্রাণ নিয়ে ছুটে চলছেন করোনা ভাইরাসের কারণে কাজ করতে না পারা অসহায় মানুষের দোরগোড়ায়। সরকারের পাশাপাশি প্রশাসনিক দপ্তরেও পৌঁছে দিচ্ছেন চিকিৎসা ও নিরাপত্তা সামগ্রী।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত